মুন্সীগঞ্জে ৭২ ঘন্টায় মধ্যে হত্যার রহস্য উন্মোচন ও আসামি আটক

0
815

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের গজারিয়ায় চাঞ্চল্যকর রাহাফুল খান (১৯) হত্যা মামলায় সাব্বির হোসেন সরকার (২৩) নামে একজনকে গ্রেফতার করেছে গজারিয়া থানা পুলিশ। বৃহস্পতিবার (১৬ ই নভেম্বর) বিকাল সাড়ে ৩টার দিকে প্রেস রিলিজের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন গজারিয়া থানার অফিসার ইনচার্জ ওসি মোল্লা সোহেব আলী।

এ বিষয়ে তিনি জানান, তথ্য প্রযুক্তির সহায়তায় ও গোপন সংবাদের ভিত্তিতে রাহাফুল হত্যাকান্ডে জড়িত সন্দেহ বৃহস্পতিবার বাউশিয়া সমিতি মার্কেটের পিছন থেকে সাব্বির হোসেন কে গ্রেফতার করা হয়। আসামী সাব্বির হোসেন প্রাথমিক জিজ্ঞেসাবাদে রাহাফুল হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

উল্লেখ্য, গত ১২ নভেম্বর রোববার দুপুরে উপজেলার বাউশিয়া ইউনিয়নের আব্দুল্লাহপুর গ্রামের ওয়াজেদ আলী বেপারীর ভাড়া বাসা থেকে রাহাফুল খানের গলা কাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের বাবা জাহিদ হোসেন গজারিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

প্রাসঙ্গিক, আটক সাব্বির হোসেন সরকার গজারিয়া উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের জামালপুর গ্রামের দিদার হোসেন সরকারের ছেলে এবং সে ভবেরচর ইউনিয়নের ভবেরচর কলিমুল্লাহ কলেজ রোড এলাকায়র জব্বার মাষ্টারের বাড়ীর ভাড়াটিয়া।