এসপি পদমর্যাদার ১৬ কর্মকর্তাকে বদলি

0
131

বাংলাদেশ পুলিশের এসপি (পুলিশ সুপার) পদমর্যাদার ১৬ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। বুধবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বদলিকৃত কর্মকর্তাদের নতুন কর্মস্থলে পদায়ন করা হয়।

বদলিকৃত কর্মকর্তাদের মধ্যে- চারজনকে জেলা পুলিশ সুপার হিসেবে এবং অন্যদের পুলিশ বিভাগের অধীন বিভিন্ন বিভাগে বদলি ও পদায়ন করা হয়। এদের মধ্যে নড়াইলের এসপি মোসা. সাদিরা খাতুনকে সিএমপির (চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ) ডিসি, ডিএমপির মেহেদী হাসানকে নড়াইলের এসপি, চুয়াডাঙ্গার এসপি আবদুল্লাহ-আল-মামুনকে নৌ পুলিশে এবং ডিএমপির ডিসি আর. এম ফয়জুর রহমানকে চুয়াডাঙ্গার এসপি করা হয়েছে।

বাকিদের মধ্যে সিএমপির ডিসি মোহাম্মদ জসিম উদ্দিনকে ডিএমপির ডিসি, রাজশাহী রেঞ্জ ডিআইজি কার্যালয়ের এসপি আব্দুস সালামকে বরিশাল আরআরএফ-এ (রেঞ্জ রিজার্ভ ফোর্স), ঢাকা রেঞ্জ ডিআইজি অফিসের এসপি আক্তার হোসেনকে ডিএমপির ডিসি, পিবিআই-এর এসপি মনিরুল ইসলামকে ডিএমপির ডিসি, ট্যুরিস্ট পুলিশের এসপি মোহাম্মদ আলমগীর হোসেনকে ডিএমপির ডিসি, জিএমপির এসপি মাহবুব উজ জামানকে ডিএমপির ডিসি, পুলিশ সদর দপ্তরের এসপি মোহাম্মদ সোহেল রানাকে ডিএমপির ডিসি করা হয়েছে।

এ ছাড়া ডিএমপির ডিসি কাজেম উদ্দিনকে ঢাকা রেঞ্জ ডিআইজির কার্যালয়, ডিএমপির ডিসি মোহাম্মদ মহিউল ইসলামকে ট্যুরিস্ট পুলিশে, ডিএমপির ডিসি মোহাম্মদ নাজিব আহমেদ খাঁনকে জিএমপির ডিসি, ডিএমপির ডিসি মোহাম্মদ নাইমুল হাছানকে পিবিআই-এর এসপি এবং ডিএমপির ডিসি শচীন চাকমাকে পিবিআইতে বদলি করা হয়েছে।