সন্ধ্যা ৭:১০ মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং

মন্ট্রিয়লে মঞ্চ কাঁপাবেন সুপার স্টার সংগীতশিল্পী তাহসান

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : আগস্ট ১৭, ২০১৯ , ৭:৫৬ অপরাহ্ণ
ক্যাটাগরি : প্রবাস
পোস্টটি শেয়ার করুন

মোঃ কবির মোল্লা, কানাডা ব্যুরো প্রধানঃ সুপার স্টার সংগীতশিল্পী তাহসান খান মন্ট্রিয়লে পৌঁছেছেন। আজ শনিবার সন্ধ্যায় 100 Suave E. এর Marie Annie স্কুলের অডিটোরিয়ামে ‘মন্ট্রিয়ল বাংলাদেশ ফেস্টে তাহসান খানের পাশাপাশি গান পরিবেশন করবেন বাংলাদেশে আইডলের মুক্তা সরোয়ার ও ক্লোজ আপ ওয়ান তারকা নোবেল।

শিল্পী তাহসান মন্ট্রিয়লে পোঁছার সঙ্গে সঙ্গে ফুলের তোড়া দিয়ে বরণ করে ফেসবুকে পোষ্ট দিয়ে দর্শকন শ্রোতাদেরকে নিশ্চিত করেছেন আয়োজকরা। আয়োজকরা তাদের এই উৎসবটিকে কেন্দ্র করে নিচ্ছেন চমৎকার প্রস্ততি। ফেস্টিভাল ভেন্যুটি বিকেল সাড়ে ৪ টায় খোলা হবে।ফ্যাস্টিভ্যালের মেইন গেট খোলা হবে ৫:৩০মিনিটে। কনসার্ট গেট খোলা হবে ৭:০০মিনিটে।

এছাড়াও বিভিন্ন ধরণের সুস্বাদু বাংলাদেশি খাবার, পোশাক ও গহনার স্টল থাকবে। কনসার্ট হলে প্রবেশের অনুমতি সন্ধ্যা সাত টা থেকে দেওয়া হবে। হলের প্রবেশদ্বারে টিকিট পাওয়া যাবে।

ফেস্টিভ্যালের কনভেনর রশিদ খান, চিফ কোঅর্ডিনেটর শরীফ রহমান, মেম্বার সেক্রেটারী কামাল হাসান জানিয়েছেন সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে এবং একটি জমজমাট মনোমুগ্ধকর সঙ্গীত সন্ধ্যা উপহার দেয়া হবে বলে তারা আশা করছেন। বাংলাদেশ এসোসিয়েশন অব মন্ট্রিয়লের প্রেসিডেন্ট সাংবাদিক মনিরুজ্জামান এবং সাধারন সম্পাদক হাফিজুর রহমান স্মরনীয় এই অনুষ্ঠানে সবাইকে আমন্ত্রণ জানিয়েছেন।

Comments

comments