রাত ১:৫৫ মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০১৯ ইং

গোবিন্দগঞ্জে অজ্ঞাত লাশ সহ দুই লাশ উদ্ধার

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : আগস্ট ১৫, ২০১৯ , ৮:৪২ অপরাহ্ণ
ক্যাটাগরি : রংপুর
পোস্টটি শেয়ার করুন

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জে অজ্ঞাত লাশ সহ উপজেলা পৃথক ঘটনায় দুটি লাশ উদ্ধার। ১৫ আগষ্ট বৃহস্পতিবার দুপুরে বৃষ্টির মধ্যে এ ঘটনাটি ঘটে। জানা যায়, গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অজ্ঞাত এক যুবকের লাশ রেখে পালিয়ে গেছেন আর এক অজ্ঞাত ভ্যান চালক। বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটেছে। অপরদিকে, পৌর এলাকা থেকে অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মজিদুল ইসলাম জানান, এক অজ্ঞাত ভ্যানচালক অজ্ঞাত এক যুবককে ভ্যানযোগে হাসপাতালে নিয়ে এসে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছে বলে জানায়। ডাক্তারদের চোখ ফাকি দিয়ে তাকে হাসপাতালে রেখে পালিয়ে যায় সে।

গোবিন্দগঞ্জ থানার পুলিশ খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে অজ্ঞাত ওই যুবকের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ রিপোর্ট (রাত ৮টা) তার পরিচয় পাওয়া যায়নি। তবে সনাক্তের চেষ্টা চলছে। ওই যুবকের পড়নে জিন্সপ্যান্ট, গায়ে টিশার্ট ও গলায় তামার চেইন রয়েছে। তার শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

অপরদিকে গোবিন্দগঞ্জ পৌরসভার বুজরুক বোয়ালিয়া ঘোষপাড়া এলাকা থেকে মনোয়ার হোসেন (৪৫) নামে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সকালে তার কক্ষ থেকে মরদেহ উদ্ধার করা হয়। মনোয়ার ঘোষপাড়া গ্রামের হুমায়ন কবির সাজু মিয়ার ছেলে। গোবিন্দগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঝুলানো অবস্থায় মনোয়ার হোসেনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। গোবিন্দগঞ্জ থানা পুলিশের ওসি মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

Comments

comments