চট্টগ্রাম

খাগড়াছড়িতে শোক দিবসে র‌্যালি ও আলোচনা সভা

খাগড়াছড়িতে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার সকালে এক বিশাল শোক র‌্যালি বের হয়ে শহর প্রদক্ষিণ শেষে পৌর টাউন হলে এক আলোচনা সভায় মিলিত হয়।জেলা প্রশাসনের আয়োজনে এ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন খাগড়াছড়ি সংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা। এছাড়া বক্তব্য রাখেন র্পাবত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা প্রশাসক মো : শহিদুল ইসলাম, পুলিশ সুপার আহামার উজ্জামান, পৌর মেয়র মো: রফিকুল আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: জাহেদুল আলম, সাবেক এমপি যতিন্দ্র লাল ত্রিপুর্ওা সিভিল র্সাজন ডা: মো : ইদ্রিস মিঞা প্রমুখ।

বক্তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। আলোচনা শেষে চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদেও মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। জেল আওয়ামী লীগ পৃথক ও অঙ্গ সংগঠনের উদ্যোগে দলীয় কার্যালয়ে এক মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

টাউন হলের সামনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে নেতা কর্মীরা ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ পুষ্পমাল্য অর্পণ করেন। খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে আলাদাভাবে শোক দিবস পালন করা হয়। ক্যন্টনমেন্ট কলেজের অধ্যক্ষ লে.কর্ণেল কামরুজ্জামান চিত্রাংকন ও রচনায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন।

Comments

comments

Related Articles