সন্ধ্যা ৭:৪৩ রবিবার ২৫শে আগস্ট, ২০১৯ ইং

ব্রেকিং নিউজ:

রাবি ছাত্রলীগের স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : আগস্ট ৫, ২০১৯ , ৫:১২ অপরাহ্ণ
ক্যাটাগরি : ক্যাম্পাস
পোস্টটি শেয়ার করুন

রাবি প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭০ তম জন্মবার্ষিকী উপলক্ষে ডেঙ্গু জ্বরে আক্রান্ত রোগীদের সাহায্যার্থে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগ। সোমবার বেলা ১১ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের টুকিটাকি চত্বরে এই রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত হয়।

ছাত্রলীগ সূত্রে জানা যায়, রক্তদান কর্মসূচি সকলের জন্য উন্মুক্ত ছিল। বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীরা ও সাধারণ শিক্ষার্থীরা স্বেচ্ছায় রক্ত দিয়েছেন। কর্মসূচিতে স্বেচ্ছায় প্রদান করা রক্তের ব্যাগগুলো দুস্থদের সহায়তার জন্য রাজশাহী মেডিকেল কলেজের স্বেচ্ছায় রক্তদাতা সংগঠন ‘সন্ধানী’র কাছে হস্তান্তর করা হয়।

সংগঠন ‘সন্ধানী’ সূত্রে জানা যায়, কর্মসূচিতে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ এবং সাধারণ শিক্ষার্থীরা মোট ৪০ ব্যাগ রক্ত দিয়েছে।

কর্মসূচির উদ্বোধনকালে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, ছাত্রলীগ বিশ্বাস করে একের রক্ত অন্যের জীবন। মানুষকে রক্ত দানে উদ্বুদ্ধ করা এবং বঙ্গবন্ধুর আদর্শিত পথে মানুষের পাশে দাঁড়ানোর লক্ষ্যেই আমাদের এ কর্মসূচি।

কর্মসূচিতে শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর নেতৃত্বে সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মিশু, সহ-সভাপতি মেজবাহুল ইসলাম, সাদ্দাম হোসেন, হাবিবুল্লাহ নিক্সন, কাজী লিংকন সহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Comments

comments