মুন্সীগঞ্জের আলোচিত মাদক ব্যবসায়ী আটক

0
97

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সিগঞ্জ ডিবি পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে মুন্সীগঞ্জ সদর উপজেলার আলোচিত মাদক ব্যবসায়ী জসিমসহ দুইজন মাদক ব্যবসায়ী কে মুন্সিগঞ্জ ডিবি পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে গতকাল ৪ই আগস্ট মঙ্গলবার রাত প্রায় ১০টার সময় মুন্সিগঞ্জ সদর থানার পশ্চিম দেওভোগ চৌরাস্তার মোড় থেকে চিহ্নিত মাদক ব্যবসায়ী মোহাম্মদ জসিম উদ্দিন (৩৯) পিতা জাহাঙ্গীর হোসেন ,এ বি এম ইখতিয়ার পিতা মৃত মোঃ ইদ্রিস আলী ,মোহাম্মদ আরশাদ উদ্দিন(৪০) পিতা মৃত আবুল বাশার মিয়া কে ১০০পিস ইয়াবা ট্যাবলেট (০২) দুই বোতল ফেনসিডিল মাদক কারবারে ব্যবহারকৃত একটি মাইক্রোবাস ও ইয়াবা বিক্রির ১৯২০০ টাকা এবং মোবাইল ফোন সহ আটক করা হয়েছে। আসামীরা সকলে মুন্সীগঞ্জ সদর থানার স্থায়ী বাসিন্দা।

উল্লেখ্য ইতিপূর্বে আসামীদেরকে গ্রেফতার করে মুন্সীগঞ্জে থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছিল । তারা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং সেবনকারী এদের মধ্যে জসিম এলাকার বেশ কিছু নামী দামী লোকের মাদক বহন করে এবং তাদের সাথে ব্যবসা করে বলে জানা যায়। আসামিদের বিরুদ্ধে মুন্সিগঞ্জ সদর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। তাদের বিরুদ্ধে পূর্বেও একের অধিক মাদক মামলা রয়েছে।

মুন্সীগঞ্জ প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়, মুন্সিগঞ্জ ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত আছে ও থাকবে মাদক ব্যবসায়ী যত বড়ই হোক কাউকেই কোন রকম ছাড় দেওয়া হবে না।