মুন্সীগঞ্জে ফিলিস্তিনিদের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ

0
260

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: ফিলিস্তিনি মুসলিমদের উপর বর্বর হামলা, নারী, শিশু ও নির্বিচারে হত্যার প্রতিবাদে মুফতী আসাদুল্লাহ সাহফীর নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ জুম্মা মুন্সীগঞ্জের ঐতিহ্যবাহী মিরাপাড়া মাজার ও মসজিদ কমপ্লেক্স থেকে বিক্ষোভ মিছিল বের হয়। বিক্ষোভ মিছিলটি সিপাহিপাড়া চৌরাস্তা গিয়ে সংক্ষিপ্ত আলোচনা, ও দোয়া এবং মোনাজাতের মাধ্যমে শেষ হয়।

বিক্ষোভ মিছিলে মিরাপাড়া, মালিরপাথর, বিনোদপুর, গোয়ালগুন্নি, দঃরামগোপালপুর, গোলাপবাগ মসজিদের মুসল্লী সহ সদর থানার বিভিন্ন এলাকার সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করে। দোয়া ও মোনাজাত পরিচালনা করে মীর সাহেব রঃ এর মাজার মসজিদের সম্মানিত খতীব মুফতী মাওলানা আসাদুল্লাহ সাইফী।

সংক্ষিপ্ত বক্তব্য রাখেন মুফতী আসাদুল্লাহ সাইফী, বক্তব্য রাখেন রকিবউল্লাহ। এসময় উপস্থিত ছিলেন দক্ষিন বিনোদপুর গাউসুল আজম জামে মসজিদের খতিব মুফতী তাজুল ইসলাম দৌলতপুরী, মাওলানা মাহমুদুল হাসান বিন সালেহ, মাওলানা রবিন হুসাইন, মাওলানা শরীফ হুসাইন, মাওলানা আহমাদুল্লাহ, মাওলানা সালাউদ্দিন, মাওলানা আব্দুস সুবহান, মাওলানা সালাউদ্দীন আহমদ, এছাড়া আরও উপস্থিতি ছিলেন ছিলেন কাউন্সিলর আবদুল জলিল মাদবর, বাবুল মেম্বার, জুলহাস মিয়া সহ বিভিন্ন মসজিদের ইমাম ও বিভিন্ন পেশার মানুষ।