দেশজুড়ে

আসহায়দের পাশে দাঁড়ানোর আহবান জানিয়েছেন জাকারিয়া জাকির


পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের পার্বতীপুরে হতদরিদ্র ১২৫ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন দিনাজপুর জেলা স্বেচ্ছা সেবকলীগের সাধারণ সম্পাদক, তরুণ রাজনীতিবিদ ও সমাজ সেবক মোঃ জাকারিয়া জাকির।

আজ মঙ্গলবার বেলা ১২টায় বালিকা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে রেয়াজনগর ও ইব্রাহীম নগর মহল্লার খেটে খাওয়া মানুষদের মাঝে খাদ্য সামগ্রী হিসেবে চাল, ডাল, আলু বিতরণ করেন। করোনা ভাইরাসের শুরু থেকেই মাঠ পর্যায়ে নেতাকর্মীদেরকে নিয়ে নিজ উদ্যোগে খেটে খাওয়া মানুষদের মাঝে পৌঁছে দিচ্ছেন খাদ্য সামগ্রী। মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা বলেছেন, বর্তমান যে যেখানে আছেন গরীব ও অসহায়দের পাশে থেকে তাদেরকে সার্বিক সহযোগিতা করার ঘোষণা দেওয়ার পর থেকে এই তরুণ রাজনীতিবিদ খেটে মানুষদের বাঁচানোর জন্য নিজ উদ্যোগেই খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন।

এসময় উপস্থিত ছিলেন পার্বতীপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক ইলিয়াস হায়দার বাশার, যুগ্ন আহ্বায়ক জহুরুল ইসলাম, ফুলবাড়ী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা আবু বক্কর সিদ্দিক এসময় উপস্থিত ছিলেন।

তরুণ এই আওয়ামীলীগ নেতা জাকারিয়া জাকির উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, আমাদের সবাইকে প্রধানমন্ত্রীর নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। করোনা থেকে মুক্তি পেতে সৃষ্টিকর্তার নিকট প্রার্থনার জন্য সকলের প্রতি আহবান জানিয়েছেন তিনি। সমাজরে বিত্তবানদের উদ্দেশ্যে তিনি আরও বলেন, কাফনের কাপড়ে তো পকেট নেই। মৃত্যুর পর সব কিছুই থেকে যাবে। কিছুই নিয়ে যেতে পারবো আমরা কেউই। তাই যার যতটুকু সামর্থ আছে সে অনুযায়ী অসহায়দের সাহায্যে সকলকে এগিয়ে আসার জন্য অনুরোধ জানিয়েছেন জাকারিয়া জাকির।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button