‘শেখ হাসিনাই নির্বাচনকালীন সরকারের প্রধান থাকবেন’

0
138

শেখ হাসিনাই নির্বাচনকালীন সরকারের প্রধানমন্ত্রী থাকবেন বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, আবারও ভোটের মাধ্যমে তাকে প্রধানমন্ত্রী করবে জনগণ। বুধবার শহীদ শেখ রাসেলের জন্মদিনে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে মহানগর আওয়ামী লীগের এই শান্তি সমাবেশে একথা বলেন তিনি। সমাবেশে যোগ দেন দলের সিনিয়র নেতারা।

মির্জা ফখরুলকে উদ্দেশ করে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, ‘আপনি শেষ বার্তা দিচ্ছেন! আজ আমি শেষ বার্তা দিচ্ছি—শেখ হাসিনা নির্বাচনকালীন সরকারের প্রধান থাকবেন। আরও বার্তা দিচ্ছি, জনগণের ভোটে নির্বাচিত হয়ে শেখ হাসিনা আবারও প্রধানমন্ত্রী হবেন।’

আওয়ামী লীগের শক্তি জনগণ। অক্টোবরে কোনও বিশৃঙ্খলা সৃষ্টি করতে দেয়া হবে না বলেও হুশিয়ারি দেন তিনি। সেতুমন্ত্রী বলেন , তিনি বলেন, অবরোধ করবেন? পালটা অবরোধ দেব। দাঁড়াতে দেব না। অবরোধ যারা করবে, তারাই সাধারণ মানুষের জন্য বাধা। তাদের বিরুদ্ধে মার্কিনিদের ব্যবস্থা কী হয়, সেটা দেখা হবে।

আগামীতে খেলা হবে বিএনপির বিরুদ্ধে, ভোট চুরির বিরুদ্ধে, দুর্নীতির বিরুদ্ধে, লুটপাটের বিরুদ্ধে, জঙ্গিবাদের বিরুদ্ধে। বিএনপি হলো খুনির দল, এদের হাতে রক্ত- মন্তব্য করেন ওবায়দুল কাদের।

সমাবেশ থেকে আর একটা ৭০-এর নির্বাচনের প্রস্তুতি নিতে কর্মী-সমর্থক ও দেশবাসীর প্রতি আহ্বান জানান আওয়ামী লীগ নেতারা।