ধামরাইয়ে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট- ২০২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

0
275

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাই লাকুড়িয়াপাড়া তরুণ সংঘ এর উদ্যোগে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট-২০২৩ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এ’টুর্নামেন্টে মোট ৩২টি দল অংশ গ্রহণ করে এর মধ্যে ফাইনাল খেলায় অংশ গ্রহণ করে ধামরাই পৌরসভার কালিয়াগার একাদশ বনাম ধামরাই সদর ইউনিয়নের স্বর্ণখালী সোণালী একাদশ।

শনিবার ধামরাই পৌসভার যাত্রাবাড়ী মাঠে বিকেল চারটার সময় উদ্বোধনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান
ধামরাই পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র মোঃ মোকছেদ আলী এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্হানীয় সাংসদ ঢাকা-২০ ধামরাই আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ, এমপি।

বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলার ঊদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব গোলাম কবির মোল্লা।

বিশেষ অতিথি ছিলেন উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য বিশিষ্ট সমাজ সেবক শফিক আনোয়ার গুলশান, ধামরাই উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাখাওয়াত হোসেন সাকু, বিশিষ্ট ব্যবসায়ী ও সাবেক ইউপি সদস্য আব্দুস ছাত্তার, ধামরাই পৌসভার ৩ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোঃ আব্দুর রহমান বাবুল,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সানোড়া ইউপি চেয়ারম্যান মোঃ খালেদ মাসুদ খান লাল্টু, ধামরাই পৌরসভার ৩ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আব্দুর রহমান বাবুল, পৌরসভার ৫ নং ওয়ার্ড কাউন্সিলর আমিনুল হাসান গার্নেল, উপজেলা আওয়ামী যুবলীগ নেতা হাফিজুর রহমান হাফিজ প্রমূখ।

এ’টুর্নামেন্টের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ধামরাই উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক সারোয়ার মাহবুব তুষার।
বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলা তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলাটি নির্ধারিত সময় পর্যন্ত গোলশূন্য ড্র হয়।এরপর ট্রাইব্রেকারে স্বর্ণখালী সোণালী একাদশ ১ – ০ গোলে কালিয়াগার একাদশ কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়ে শিরোপা অর্জন করেন।

খেলা শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ও অতিথিগন টুর্ণামেন্টের চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মাঝে পুরষ্কার বিতরণ করেন।