বিকাল ৫:২৮ শনিবার ১৭ই আগস্ট, ২০১৯ ইং

নান্দাইলে সাম্প্রতিক গুজব প্রতিরোধে ছাত্রছাত্রী ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : জুলাই ২৭, ২০১৯ , ৭:২৩ অপরাহ্ণ
ক্যাটাগরি : ময়মনসিংহ
পোস্টটি শেয়ার করুন

এইচএম সাইফুল্লাহ্, নান্দাইল প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলা যুগান্তর স্বজন সমাবেশের আয়োজনে শনিবার (২৭ জুলাই) তারঘাট আনছারীয়া আলিম মাদ্রাসায় সাম্প্রতিক গুজব প্রতিরোধে ছাত্রছাত্রী ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়ে।

অত্র মাদ্রাসার অধ্যক্ষ মাও. আব্দুর রহিমের সভাপতিত্বে ও যুগান্তর স্বজন সমাবেশের সাধারন সম্পাদক প্রভাষক মাহবুবুর রহমান বাবুলের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে পদ্মা সেতুতে মানুষের মাথা প্রয়োজন শীর্ষক মিথ্যা গুজবের বিরুদ্ধে অভিভাবকদের সচেতন হওয়া ও মিথ্যা গুজব প্রতিরোধে সকলকে কাজ করার আহ্বান জানিয়ে বক্তব্য রাখেন, যুগান্তর স্বজন উপদেষ্ঠা বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ এনামুল হক বাবুল, স্বজন সমাবেশের যুগ্ম সম্পাদক সিনিয়র সাংবাদিক এবি সিদ্দিক খসরু, জিএসএননিউজ ২৪ ডটকমের সম্পাদক মন্ডলির সভাপতি আওয়ামীলীগ নেতা মো. হাবিবুর রহমান বাচ্চু, সাংগঠনিক সম্পাদক মো. মঞ্জুরুল হক মঞ্জু, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ডা. শাহজাহান ফকির, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. রমজান আলী, প্রভাষক কাফিয়া রায়হান, অধ্যাপক মাও. আক্কাছ উদ্দিন, প্রভাষক রিনা খাতুন, বদরুন্নেছা, নরুল কবির, ইনামুল ইসলাম প্রমুখ।

সমাবেশে ইভটিজিং, মাদক ও বাল্য বিবাহ বিরুদ্ধেও বক্তারা আলোচনা করেন। পরে সম্মেলিত ভাবে ইভটিজিং, বাল্যবিবাহ ও মাদক প্রতিরোধে ছাত্রছাত্রীদেরকে শপথ বাক্য পাঠ করানো হয়। বিশেষ করে সাম্প্রতিক সময়ে পদ্মা সেতু গুজব, তিনদিন বিদ্যুৎ থাকবে না গুজবে কান না দেওয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানানো হয়।

উল্লেখ্য নান্দাইল উপজেলা নির্বাহী অফিসারের অনুমোদনক্রমে যুগান্তর স্বজন সমাবেশ নান্দাইল উপজেলার ১০টি প্রতিষ্ঠানে পর্যায়ক্রমে এই সমাবেশ করবে বলে জানা গেছে।

Comments

comments