দেশজুড়ে

দিনাজপুর পৌরসভার ৩শত প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে ত্রাণ ও নগদ টাকা বিতরণ


মো: আফজাল হোসেন, ফুলবাড়ী প্রতিনিধি: দিনাজপুর সদর উপজেলার ৩নং ফাজিলপুর ইউনিয়ন পরিষদে বাংলাদেশ বিজনেস এন্ড ডিজএ্যাবিলিটি নেটওয়ার্ক (বিবিডিএন) এর আর্থিক সহযোগিতায় এবং সেন্টার ফর ডিজএ্যাবিলিটি ইন ডেভেলপমেন্ট (সিডিডি) দিনাজপুর কার্যালয়ের উদ্যোগে দিনাজপুর সদর উপজেলার ৪টি ইউনিয়ন ও দিনাজপুর পৌরসভার প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে  বুধবার ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।

দিনাজপুর সদর উপজেলার সন্দরবন ইউনিয়ন, ফাজিলপুর ইউনিয়ন, শেখপুরা ইউনিয়ন, শশরা ইউনিয়ন ও দিনাজপুর পৌরসভার আওতায় ১৫০জন দরিদ্র প্রতিবন্ধী ব্যক্তির মাঝে খাদ্য সামগ্রী ও পরিচ্ছন্ন উপকরণ এবং ১৫০জন দরিদ্র প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে বিকাশের মাধ্যমে নগদ প্রতিজনকে ১৩৫০ টাকা হারে প্রদান করা হয়। প্রধান অতিথি ছিলেন উপজেলা সমাজ সেবা অফিসার মোঃ আসাদুজ্জামান।

বিশেষ অতিথি ছিলেন ইউপি চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম, ইউপি সচিব এ কে এম হাসান নুর জামান, প্যানেল চেয়ারম্যান মোঃ ফজলুর রহমান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি উত্তম কুমার বসাক। সিডিডি দিনাজপুর কার্যালয় ত্রাণ কার্যক্রমের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা শৈলেন চন্দ্র রায় ও কৃষ্ণ কুমার রায় বলেন, আমরা প্রতিটি প্যাকেটে ১৪ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি মসুর ডাল, ১ কেলি লবন, ১ কেজি চিনি, সোয়াবিন তেল ১ লিটার এবং পরিচ্ছন্নতার জন্য ঘড়ি ডিটার্জেন পাওডার ১ কেজি, ২টি বড় লাইফবয় সাবান বিতরণ করা হয়। এছাড়া ১৫০জন দরিদ্র প্রতিবন্ধী ব্যক্তিদের বিকাশের মাধ্যমে ১৩৫০ টাকা করে দেয়া হয়।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button