দেশজুড়ে

মির্জাপুরে গোসল করতে গিয়ে কিশোরের মৃত্যু

  • 464
    Shares

রাব্বি ইসলাম, মির্জাপুরঃ টাঙ্গাইলের মির্জাপুরে গোসল করতে গিয়ে বন্যার পানিতে ডুবে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। সোমবার (০৩ আগস্ট) বেলা আড়াইটার দিকে উপজেলার পৌরসদরের পোষ্টকামুরী চরপাড়া (কথিত মিনি কক্সবাজার) এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ওই গ্রামের মো. হারুন-অর-রশিদ পান্নার ছেলে নওশাদ (১২)। নিহত মির্জাপুর সরকারি এস.কে.পাইলট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণিতে অধ্যয়নরত ছিলেন।

স্থানীয় এলাকাবাসী সুত্র জানায়, মির্জাপুর পুরাতন শহর অংশ জাতীয় মহাসড়কের ২০০ গজ (পোষ্টকামুরী চরপাড়া) এলাকায় বন্যার পানিতে তলিয়ে যাওয়ায় সেখানে নদীর মতো স্রোত বইতে থাকে। উপজেলায় বিনোদন কেন্দ্র না থাকায় শত শত মানুষ প্রতিদিন এখানে গোসল করতে ভিড় জমায়। অন্যান্যের মতো নিহত নওশাদও সোমবার দুপুরে তার মায়ের সঙ্গে গোসল করতে যায়। গোসলের এক পর্যায়ে হঠাৎ করেই স্রোত সাথে ভেসে গিয়ে পানিতে ডুবে যায় নওশাদ। স্থানীয়রা অনেক খোঁজাখোঁজি করলেও তাকে না পাওয়ায় ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে ঘটনাস্থলে পৌছানোর পর মির্জাপুর এবং টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ২ ইউনিট উদ্ধার কার্যক্রম চালায়। ঘটনার ২ ঘন্টা পর বেলা ৫ টার দিকে পাশের একটি বিল থেকে নওশাদের মরদেহ উদ্ধার করে ডুবুরি দলের সদস্যরা।

মির্জাপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. আরিফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উদ্ধার শেষে নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহতের লাশ রাত ১০টার দিকে জানাযা শেষে মির্জাপুর কেন্দ্রীয় কবরস্থানে (বাইমহাটি) দাফন করা হবে বলে নিশ্চিত করেছেন ২নং ওয়ার্ড কাউন্সিলর আমিরুল কাদের লাবন।


  • 464
    Shares

Related Articles