মাগুরার বেরইল-পলিতা ইউনিয়নে শিক্ষক নূর আলমের ত্রাণ বিতরণ

0
6

মতিন রহমান, বিশেষ সংবাদদাতা : করোনা ভাইরাসের কারণে দরিদ্র লোকেরা কর্মহীন হয়ে পড়েছে। তাই সরকারি ত্রাণ সহায়তার পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে বিভিন্ন স্থানে ত্রাণসামগ্রী বিতরণ করছেন বিত্তবান লোকেরা।

সেই ধারাবাহিকতায় বুধবার মাগুরা সদর উপজেলার বেরইল-পলিতা ইউনিয়নের বড়জোকা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। উক্ত ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড পর্যায়ে অসহায় ও নিম্নআয়ের মানুষের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করেন রামদেরগাতি গ্রামের কৃতি সন্তান মোঃ নূর আলম। তিনি মাগুরার মহম্মদপুর উপজেলার রাজাপুর বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবং বেরইল-পলিতা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক।

বিতরণকৃত ত্রাণসামগ্রী মধ্যে ছিলো চাল, ডাল, তৈল, আলু সহ অন্যান্য খাদ্যসামগ্রী। ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন মাগুরা সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ এনামুল হক রাজা, বেরইল পলিতা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ তৌহিদুজ্জামান বাবু, লুৎফর মাস্টার সহ বেরইল পলিতা ইউনিয়নের ওয়ার্ড আওয়ামীলীগের নেত্রীবৃন্দ। এসময় ত্রাণসামগ্রী পেয়ে খুশি হয় এলাকাবাসী।

ত্রাণসামগ্রী বিতরণের বিষয়ে মোঃ নূর আলম বলেন, করোনা ভাইরাসের কারণে দেশের মানুষ অসহায় হয়ে পড়েছে। তাই নিজ ইউনিয়নের শতাধিক অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে নিজ অর্থায়নে খাদ্যসামগ্রী বিতরণের ব্যবস্থা করেছেন। এছাড়া এই মহামারির সময় গরিব ও অসহায় মানুষের পাশে থাকার জন্য সমাজের বিত্তবান ব্যাক্তিদের প্রতি অনুরোধ জানান তিনি।