রাত ৩:৩৪ বৃহস্পতিবার ২১শে নভেম্বর, ২০১৯ ইং

শার্শা-বেনাপোল সীমান্তে বিজিবির পৃথক অভিযানে মাদক সহ ২ মাদক চোরাচালানকারী আটক

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : জুলাই ২১, ২০১৯ , ৫:২৯ অপরাহ্ণ
ক্যাটাগরি : খুলনা
পোস্টটি শেয়ার করুন

শার্শা (বেনাপোল) প্রতিনিধি: যশোরের শার্শা-বেনাপোল সীমান্তে বর্ডার গার্ড (বিজিবি)’র পৃথক অভিযানে ৩২৯ বোতল ভারতীয় ফেন্সিডিল ১০ পিস ইয়াবা ট্যাবলেট ও ১ বোতল ভারতীয় মদসহ দুই মাদক বহনকারীকে আটক করেছে বিজিবি সদস্যরা।

রবিবার রাতে ২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের পুটখালী বিওপি,দৌলতপুর এবং রুদ্রপুর বিওপি’র বিজিবির টহল দল এর পৃথক অভিযানে বেনাপোল পোর্ট থানাধীন দৌলতপুর গ্রামস্থ কামারবাড়ী পিছনে মাঠের মধ্যে থেকে বড় আঁচড়া গ্রামের ইসমাইলের ছেলে মোঃ তৌহিদুল ইসলাম(১৫)কে ২ বোতল ফেন্সিডিল এবং ১ বোতল অফিসার্স চয়েস মদসহ আটক করা হয়। পরে আবারও দৌলতপুর বালুরমাঠ নামক স্থান থেকে ১৩০ বোতল ভারতীয় ফেন্সিডিল পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়।

অপর দিকে শার্শা থনাধীন রুদ্রপুর বিওপি’র একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে রুদ্রপুর গ্রামস্থ পাকা রাস্তার উপর থেকে ১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ রুদ্রপুর গ্রামের মৃত ইউসুফ আলীর ছেলে মোঃ রাশেদুল ইসলাম(২৪)কে আটক করে।

এদিকে পুটখালী বিওপির টহল দল দক্ষিন বারপোতা মাঠ থেকে পরত্যিক্ত অবস্থায় ১৯৭ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করে।

২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক ইমরান উল্লাহ সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ৩২৯ বোতল ভারতীয় ফেন্সিডিল ১০ পিস ইয়াবা ট্যাবলেট ও ভারতীয় এক বোতল মদসহ দুইজন মাদকবহনকারীকে আটক করা হয়েছে। তিনি আরো বলেন আটককৃত আসামী ও মাদকদ্রব্য থানায় সোপর্দ করা হয়েছে।

Comments

comments