রাত ৩:৫৩ বৃহস্পতিবার ২১শে নভেম্বর, ২০১৯ ইং

লামায় ডাচ বাংলা ব্যাংক এর শাখা উদ্বোধন করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : জুলাই ২১, ২০১৯ , ৪:১০ অপরাহ্ণ
ক্যাটাগরি : চট্টগ্রাম
পোস্টটি শেয়ার করুন

রিমন পালিত, বান্দরবান প্রতিনিধিঃ লামায় ডাচ বাংলা ব্যাংক এর শালখা উদ্বোধন করেছেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং। ২১ জুলাই রবিবার দুপুরে লামার আজিজ নগর এ ডাচ বাংলা ব্যাংক এর শাখা উদ্বোধন করা হয়।

ডাচ বাংলা ব্যাংকের পরিচালক মোঃ আবুল কাসেম শিরিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ডাচ বাংলা ব্যাংক এর শাখা উদ্বোধন করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং। এই সময় অনুষ্ঠানে আরো অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ শামীম হোসেন সহ সুশীল সমাজের ব্যক্তি বর্গ।

অনুষ্ঠানে প্রধান অতিথি বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন ব্যাংক হলো মানুষের বিপদের বন্ধু। যে মানুষ তার ভালো সময়ে সামান্য কিছু টাকা প্রতিনিয়ত ব্যাংকে সঞ্চয় করে সে মানুষকে কোনদিন বিপদে কারো কাছ থেকে হাত পাততে হয় না। নিজের জমানো অর্থ থেকে সে তার বিপদ থেকে মুক্ত হয়ে আসতে পারে। তাই আমাদের সকলের উচিত নিজের জন্য এবং সন্তানের ভবিষ্যতের জন্য চিন্তা করে প্রতিনিয়ত কিছু না কিছু সঞ্চয় করে রাখা।

লামার মতো একটি উপজেলা শহরে এই ধরনের একটি ব্যাংকের শাখা প্রতিস্থাপন করার জন্য ডাচ বাংলা ব্যাংকের পরিচালক মোহাম্মদ শামীম হোসেন চৌধুরী শিরীনকে আন্তরিকভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন পার্বত্য বীর বাহাদুর উশৈসিং। তিনি আরো বলেন বান্দরবানকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য প্রতিটা প্রতিষ্ঠান কাজ করে যাচ্ছে। আর তার মধ্যে অন্যতম একটি হলো ব্যাংক। এ ব্যাংকের মাধ্যমে প্রতিনিয়ত মানুষ নানা রকম সুযোগ-সুবিধা ভোগ করে যাচ্ছে।

বান্দরবানের মানুষকে আরও একধাপ এগিয়ে নিয়ে যেতে ডাচ বাংলা ব্যাংকে পাশে থাকার জন্য তিনি আন্তরিকভাবে সাধুবাদ জ্ঞাপন করেন। তিনি জানান প্রতিটা প্রতিষ্ঠান যদি বান্দরবান কে এভাবে এগিয়ে নিয়ে যেতে পাশে দাঁড়ায় তাহলে বান্দরবান খুব দ্রুত সবার সাথে তাল মিলিয়ে অনেক দূর এগিয়ে যেতে পারবে বলে প্রধান অতিথি আশাবাদ জ্ঞাপন করেন।

অনুষ্ঠানে অতিথিরা বলেন ডাচ বাংলা ব্যাংক সকলকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সকল প্রকার আর্থিক লেনদেনের সুযোগ সুবিধা বৃদ্ধি করে এলাকাবাসীর মনে বিশ্বাস ও আস্থা স্থাপন করতে পারবে বলে অতিথিরা আশাবাদ ব্যক্ত করেন।

সকলের সহযোগিতা ও আন্তরিকতা পাশে থাকলে এই ডাচ বাংলা ব্যাংক অনেক দূর এগিয়ে যেতে পারবে বলে আশাবাদ ব্যক্ত করেন ডাচ-বাংলা ব্যাংকের পরিচালক। তাই তিনি সকল এলাকাবাসী ও জনগণের সার্বিক সহযোগিতা আন্তরিকভাবে কামনা করেন।

Comments

comments