শ্রীনগরে ৯টি দোকান আগুনে পুড়ে ছাই

0
173

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে অগ্নিকান্ডে ৯টি দোকান পুড়ে ছাই হয়েছে। শনিবার আড়াইটার দিকে উপজেলার পাটাভোগ ইউনিয়নের মাশুরগাঁও পুরাতন ফেরিঘাট সড়কের পাশে বাদল শেখর টিনশেড মার্কেটে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

এতে এছাকের খাবার হোটেল, নান্টু শেখ, জহিরুল, আবুলের মুদি দোকান, সুজয়ের সেলুন, শিশিরের কম্পিউটার, পিয়াস ও প্রান্তর গোদাউন, স্থানীয় ইউপি চেয়ারম্যানের ব্যক্তিগত অফিস, দিপুর গ্যাস সিলিন্ডার মোবাইল সার্ভিসিংয়ের দোকানের আসবাবপত্র ও বিভিন্ন মালামাল পুড়ে প্রায় ৩০ লাখ টাকার ক্ষতিসাধন হয়।

স্থানীয়রা জানায়, সুজয়ের সেলুন থেকে আগুনের সূত্রপাত হয়। মূহুর্তের মধ্যে সেলুন থেকে আগুনের লেলিহান শিখা আশপাশের ব্যবসা প্রতিষ্ঠানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনেন। ভুক্তভোগী দোকানীরা জানান, এ ঘটনায় তাদের অন্তত ৩০ লাখ টাকার ক্ষতিসাধন হয়েছে।

শ্রীনগর ফায়ার সার্ভিস স্টেশন ওয়্যারহাউজ ইন্সপেক্টর মো. মাহফুজ রিবেন, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যাই। দুটি ইউনিট ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ আনা সম্ভব হয়। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে সেলুন ঘর থেকে বৈদ্যুতিক শর্ট-শার্কিটে এই আগুনের সূত্রপাত হয়ে থাকতে পারে।