রাত ২:১৭ সোমবার ১৮ই নভেম্বর, ২০১৯ ইং

গাইবান্ধায় সুষ্ঠুভাবে দুর্গাপুজা উদযাপনের সাংবাদিকদের সাথে প্রেস বিফ্রিং

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : সেপ্টেম্বর ১৮, ২০১৭ , ১০:৫০ অপরাহ্ণ
ক্যাটাগরি : রংপুর
পোস্টটি শেয়ার করুন

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ গাইবান্ধায় সুষ্ঠুভাবে দূর্গাপুজা উদযাপন ও পুজা চলাকালিন সময়ে জেলায় আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহণ সম্পর্কে সোমবার গাইবান্ধা জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস বিফ্রিং অনুষ্ঠিত হয়।

পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি রণজিৎ বকসী সূয এবং সাধারণ সম্পাদক অধ্যক্ষ পরেশ চন্দ্র সাহাসহ জেলার সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা এতে অংশ নেন।
পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ জানান, এ বছর জেলার সাতটি উপজেলায় ৫৭৬টি মন্দির ও পুজা মন্ডপে দুর্গা পুজা অনুষ্ঠিত হবে। এর মধ্যে সাঘাটায় ৬০টি, সাদুল্যাপুরে ১শ’, ফুলছড়িতে১৫, গোবিন্দগঞ্জে১১৭টি ,সুন্দরগঞ্জে১২৯, পলাশবাড়িতে ৬৪ ও সদর উপজেলায় ৯১টি।

সকল পুজা মন্ডপ ও মন্দিরে পুজা উদযাপন পরিষদের পক্ষ থেকে ১৪ থেকে ১৬ সদস্যের একটি তৎপর প্রস্তুতি কমিটি সার্বিক ব্যবস্থাপনায় পরিচিতি পর্ব কর্মরত থাকবে।

এছাড়া প্রয়োজন অনুসারে ৪ জন থেকে ২ জন করে পুলিশ এবং ৮ জন থেকে ৪ জন পযন্ত পুরুষ ও মহিলা আনসার পুজা মন্ডপ ও মন্দিরগুলোতে সার্বক্ষনিক আইন শৃংখলা রক্ষায় দায়িত্ব পালন করবে।

এছাড়া নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে র্যাব এবং পুলিশের আলাদা ভ্রাম্যমান টিম টহল অব্যাহত রাখবে বলে তিনি উল্লেখ করেন।  এব্যাপারে সকলকে প্রয়োজনীয় সহযোগিতা করার জন্য পুলিশ সুপার অনুরোধ জানান।

Comments

comments