সকাল ১০:৫৪ মঙ্গলবার ১৯শে নভেম্বর, ২০১৯ ইং

লালমনিরহাটে তিন কলেজে কেউ পাস করেনি

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : জুলাই ১৭, ২০১৯ , ১০:৫৭ অপরাহ্ণ
ক্যাটাগরি : রংপুর
পোস্টটি শেয়ার করুন

আসাদুল ইসলাম সবুজ, লালমনিরহাট ॥ লালমনিরহাট জেলায় তিনটি শিক্ষা প্রতিষ্ঠানের এইচএসসি ও সমমান পরীক্ষায় কেউ পাস করেনি। এনিয়ে হতাশ হয়ে পরেছেন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী এবং অভিভাবকগন। কলেজ গুলো হলো নামুড়ী হাই স্কুল এন্ড কলেজ, দুহুলী এস,সি হাই স্কুল এন্ড কলেজ ও ডাকসিন গাসাইন স্কুল এন্ড কলেজ।

এবারে দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডে এবারের এইচএসসি পরীক্ষার প্রকাশিত ফলাফলে ১২টি শিক্ষা প্রতিষ্ঠানের এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করলেও কেউ পাস করেনি। এরমধ্যে পাশ না করা কলেজ গুলোর মধ্যে লালমনিরহাট জেলার ওই ৩ টি কলেজের নাম রয়েছে।

জানা যায়, লালমনিরহাট জেলায় এইচএসসি পরীক্ষার প্রকাশিত ফলাফলে তিন প্রতিষ্ঠানে কেউ পাস করে নি। এর মধ্যে জেলার আদিতমারীর উপজেলার নামুড়ী হাই স্কুল এন্ড কলেজ, এদের পরীক্ষার্থী ছিল ৪ জন। লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার দুহুলী এস.সি হাই স্কুল এন্ড কলেজ, এদের পরীক্ষার্থী ছিল ৭ জন। কালীগঞ্জ উপজেলা ডাকসিন গাসাইন স্কুল এন্ড কলেজ, এদের পরীক্ষার্থী ছিল ৭ জন।

এবিষয়ে জানতে চাইলে লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর তিন প্রতিষ্ঠানের ফলফল বিপর্যয়ের বিষয়টি নিশ্চিত করে বলেন, তিন শিক্ষা প্রতিষ্ঠানের বিরুদ্ধ ব্যবস্থা নেওয়া হবে।

Comments

comments