ধামরাইয়ের সূতিপাড়া ইউপি ২ নং ওয়ার্ডের মেম্বার খোরশেদ আলমকে দুর্বৃত্তরা হত্যা চেষ্টা

0
108

রনজিত কুমার পাল (বাবু)ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাই উপজেলার সূতিপাড়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের তিন বারের নির্বাচিত জনপ্রিয় মেম্বার খোরশেদ আলমকে হত্যার উদ্দেশ্যে তার বাড়িতে রাতের আধারে ঘরে প্রবেশ করে হত্যা চেষ্টা করেছে দুর্বৃত্তরা।

ঘটনাটি ঘটেছে রোববার দিবাগত রাতে(৪ সেপ্টেম্বর) বাথুলি গ্রামের পশ্চিম পাড়া তার নিজ বাস ভবনে রাত দেড়টা থেকে দুইটার মধ্যে দুর্বৃত্তদের আক্রমণে ২ নং ওয়ার্ডের মেম্বার খোরশেদ আলম আহত হন । পারিবারিক ও স্থানীয় সূত্রে জানাগেছে, ঘটনার সময় ৮/১০ জনের এক দল দুর্বৃত্তরা গভীর রাতের কোনো এক সময় বাড়িতে ঢুকে বাড়ির মালিক ২ নং ওয়ার্ডের খোরশেদ কে মারধর করা শুরু করলে হাত দিয়ে থামাতে গিয়ে খোরশেদ আলম হাতে আঘাত পান এ’সময় তার স্ত্রী লাকী এসে চিৎকার করলে আশেপাশের এলাকার লোকজন ছুটে আসার পূর্বেই দুর্বৃত্তরা হোন্ডা নিয়ে অন্যত্র দ্রুত পালিয়ে যায়।

এ’সময় বাড়ির মূল্যবান জিনিস পত্র, স্বর্ণালংকার ও নগদ টাকা কোন কিছুই নেয়নি দুর্বৃত্তরা। ধারনা করা হচ্ছে তাকে হত্যার উদ্দেশ্যে এরা গভীর রাতে হানা দিয়েছিল। আহত অবস্থায় মেম্বার খোরশেদ আলম কে মানিকগঞ্জ মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা চিকিৎসা সেবা দেন।

খোরশেদ আলম একটি ইটভাটা ও একটি ময়দার মিলের মালিক। তিনি বলেন আমার কোন শত্রু নেই।আমি ধামরাই উপজেলার সুতিপাড়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের পরপর তিন বারের নির্বাচিত মেম্বার হিসেবে দায়িত্ব পালন করছি।হয়তো আমার প্রতিপক্ষরা আমাকে হত্যার উদ্দেশ্যে দুর্বৃত্তদের হামলার দায়িত্ব দিয়ে থাকতে পারে।
এ ঘটনায় ধামরাই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

এ’ব্যাপারে ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হারুন অর রশিদ( পিপিএম) বলেন, সংবাদ পেয়েই আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং ঘটনার সত্যতা প্রমাণিত হয়েছে। ভুক্তভোগীদের পক্ষ থেকে ধামরাই থানায় লিখিত অভিযোগ পাওয়া গেছে আমাদের তদন্ত অব্যহত রয়েছে। অতিদ্রুত এ ঘটনার সাথে জড়িত মুল হোতাদের আইনের আওতায় আনা হবে।