দেশজুড়ে

শ্রীনগরে বসতবাড়িতে আগুন

  • 201
    Shares

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগর উপজেলার ভাগ্যকুল ইউনিয়নের উত্তর কামারগাঁও গ্রামের আবদুল মান্নান শেখের বসতবাড়িতে অগ্নিকান্ডের ঘটনায় ৩টি টিনের ঘর পুড়ে গেছে। গত ৩১ জুলাই শুক্রবার দিবাগত রাত পৌণে ৩টায় এই ঘটনা ঘটে। ঘরসহ আসবাবপত্র পুড়ে প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

স্থানীয়রা জানায়, আবদুল মান্নান শেখের পুত্র ইতালী প্রবাসী মনিরের বসতঘরে অগ্নিকান্ডের ঘটনায় স্থানীয় মসজিদের মাইকে প্রথম ঘোষনা শুনতে পাই। এলাকাবাসী আগুন নিভানোর চেষ্টা করে। এতে করে ছোট বড় ৩টি টিনের ঘর পুড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে আসলে সকলের সার্বিক চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। সকলের দিকে বাঘড়া পুলিশ ক্যাম্প ইনচার্জ ও স্থানীয় জনপ্রতিনিধিগণ ঘটনাস্থলে আসেন।
বাড়ির মালিক আব্দুল মান্নান শেখ বলেন, এর এক মাস আগেও তার ভাইয়ের ঘরে আগুন লাগার ঘটনা ঘটে। রহস্যজনক কারণে তার প্রবাসী ছেলের বসতঘরেও একই ঘটনা ঘটলো।

এব্যাপারে শ্রীনগর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার দেওয়ান আজাদ হোসেন জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে থাকতে পারে।
বাঘড়া পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই আবুল কালামের কাছে এবিষয়ে জানতে চাইলে তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থল গিয়েছি। এঘটনায় বাড়ির মালিক পক্ষ লিখিত অভিযোগ দায়ের করলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।


  • 201
    Shares

Related Articles