দেশজুড়ে

ধামরাইয়ে ভাড়ারিয়ায় নৌকা নিয়ে ঈদের আনন্দ করতে গিয়ে নৌকা ডুবে দুই বোনের মৃত্যু

  • 26
    Shares

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: ধামরাই উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের মান্দারচাপ গ্রামের ৫ জন বালিকা কিশোরী আজ ১ আগষ্ট শনিবার পবিত্র ঈদুল আযহার দিন দুপুরে নৌকা নিয়ে ঈদের আনন্দ করতে বের হয়। নৌকা হঠাৎ উল্টে গেলে সবাই পানিতে ডুবে যায়। কেউ সাঁতার জানতো না। ঘটনা শুনে দ্রুত থানা স্বাস্থ্য কর্মকর্তার মাধ্যমে এ্যাম্বুলেন্স নিয়ে ঘটনাস্থলে ধামরাই থানা পুলিশ উপস্থিত হয়।

স্থানীয় জনগন সকলকে উদ্ধার করলে ৩ জন সুস্থ থাকলেও ৬ষ্ঠ শ্রেণীর ২জন ছাত্রী শিফা(১২)ও মীম(১২) দের অচেতন অরস্থায় দ্রুত হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষনা করে। ঈদের দিনে হৃদয় বিদারক ঘটনা। সাঁতার না জানলে সকলকে পানিতে না গিয়ে নিরাপদ স্থানে অবস্থান করতে অনুরোধ করেন ধামরাই থানা পুলিশ।

এ’বিষয়ে ধামরাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ নূর রিফফাত আরা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান ধামরাই উপজেলা ভাড়ারিয়া ইউনিয়নে ৫ জন কিশোরী নৌকা নিয়ে বেড়াতে গেলে নৌকা ডুবে যায় তার পর তাদের উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে ৫ জনের মধ্যে ২ জনের মৃত্যু হয় বাকী ৩ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে যায়। তিনি আরো জানান পানিতে ডুবে মৃত শিফা (১২) ও মীম (১২) দুজন কাজিন।


  • 26
    Shares

Related Articles