দেশজুড়ে

চলে গেলেন মানিকগঞ্জের সুনামধন্য গাইনী চিকিৎসক ও সাবেক তও্বাবধায়ক ডা : আউয়াল

  • 498
    Shares

মোহাম্মদ জহিরুল ইসলাম,মানিকগঞ্জ জেলা প্রতিনিধি : অত্যন্ত দুঃখের সাথে জানাছি, মানিকগঞ্জ জেলা সদর জেনারেল হাসপাতালের প্রাক্তন তত্ত্বাবধায়ক এবং সুনামধন্য গাইনী চিকিৎসক (সিনিয়র কনসালটেন্ট) সবার প্রিয় স্যার ডাঃ আব্দুল আউয়াল ( রতন) আমাদের মাঝে আর নেই। ০১ আগস্ট শনিবার সকাল ৮.৫০ মিনিটে নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

তার বোনের জামাই মোহাম্মদ হানিফ জানান, ৮ রোজার সময় ঢাকায় চিকিৎসা নেবার সময় জানা যায় তার শরীরে মরণব্যধি ক্যান্সার হয়েছে। সেই থেকে তিনি গুরুতর অসুস্থ্য ছিলেন। আজ সবাইকে কাঁদিয়ে চলে গেলেন।

তার মৃত্যু খবর পেয়ে ছুটে আসেন, মেয়র বীরমুক্তিযোদ্ধা গাজী কামরুল হুদা সেলিম, বিভাগীয় প্রধান (ফিল্ড), জনস্বাস্থ্য ও পুষ্ঠি অধিদপ্তর ঢাকা- ডা: রঞ্জিত কুমার মন্ডল। বলাকা জেনারেল হাসপাতালের পরিচালক মোহাম্মদ রাসেল, জনকল্যাণ হাসপাতালে সজিব সহ আরো অনেকে। সেই সাথে আরো দুঃখ প্রকাশ করেন, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক (সার্জারী) ডা: প্রশান্ত কুমার দাস, কর্ণেল মালেক মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক (গাইণী) ডা : ওসমান গনি। জেলা সদর হাসপাতালের ডা: শেখ জিয়াউল হক , ডা: ফয়সাল চৌধুরী সহ আরো অনেকে।

মৃত্যু সময় তিনি স্ত্রী এবং ৪ মেয়ে সহ হাজার শুভাকাঙ্ক্ষী রেখে গেলেন। আমরা তার বিদেহী আত্মার শান্তি কামনা করি ৷ মহান আল্লাহ তায়ালা যেন তাকে জান্নাতুল ফেরদাউস নসিব করেন (আমিন)।


  • 498
    Shares

Related Articles