মির্জাগঞ্জে বৃক্ষরোপণ কর্মসূচি অভিযান উদ্বোধন।

0
83

মোঃ রনি খান, পটুয়াখালী জেলা প্রতিনিধি: পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলায় মুজিববর্ষ উপলক্ষ্যে ডাকসু’র বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আরিফ ইবনে আলীর তত্ত্বাবধানে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন।
শুক্রবার (৩১ জুলাই ) বিকাল ৫ টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে বৃক্ষরোপণ কর্মসূচি।

মুজিব বর্ষের আহবান, তিনটি করে গাছ লাগান” স্লোগানকে সামনে রেখে মির্জাগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে এই বৃক্ষ রোপণ কর্মসূচির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা এবং ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু)’র বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জনাব আরিফ ইবনে আলী।
সুবিদখালী সরকারী কলেজ প্রাঙ্গণে কর্মসূচির উদ্বোধন করেন, গাজী আত্হার উদ্দীন আহম্মেদ সভাপতি মির্জাগঞ্জ উপজেলা আওয়ামিলীগ।

মির্জাগঞ্জ উপজেলা চত্ত্বরে বৃক্ষরোপণ অভিযানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খান মোঃ আবু বকর সিদ্দিকী চেয়ারম্যান, মির্জাগঞ্জ উপজেলা পরিষদ। অথিথি হিসাবে উপস্থিত থাকেন, মোঃ জসিম উদ্দিন জুয়েল ব্যাপারী, সাধারন সম্পাদক মির্জাগঞ্জ উপজেলা আওয়ামীলীগ। অথিথি হিসাবে উপস্থিত থাকেন, মোঃ জহিরুল ইসলাম জুয়েল সিকদার, ভাইস চেয়ারম্যান মির্জাগঞ্জ উপজেলা পরিষদ। এসয় আরো উপস্থিত থাকেন, মোঃ ফারুক হোসেন খান, সাধারন সম্পাদক, জাতীয় শ্রমিকলীগ মির্জাগঞ্জ উপজেলা।
এই কর্মসূচির সার্বিক সহযোগিতা করেছেন মির্জাগঞ্জ উপজেলা ছাত্রলীগ ও সুবিদখালী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের নেতা-কর্মীবৃন্দ।