দেশজুড়ে

মির্জাপুরে ১ জনের দেহে করোনা শনাক্ত; আক্রান্ত বেড়ে ১০

  • 432
    Shares

রাব্বি ইসলাম, স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের মির্জাপুরে এক যুবকের দেহে করোনা শনাক্ত হয়েছে। সে উপজেলার গোড়াই ইউনিয়নের নতুন বাজার এলাকার ভাড়াটিয়া বাসিন্দা (৩৮) বলে জানা গেছে। আক্রান্ত ব্যক্তি অপসনিন ফার্মা লিঃ এর কালিয়াকৈর এরিয়া ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। বুধবার (১৩‘মে) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম।

জানা যায়, আক্রান্ত ঐ ব্যক্তির দেহে করোনা উপসর্গ দেখা দেয়ায় পার্শ্ববর্তী কালিয়াকৈর উপজেলা কমপ্লেক্সে গিয়ে নমুনা দেয়ার পর গত রবিবার (১০‘মে) করোনা পরীক্ষার জন্য রাজধানীর রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটে প্রেরণ করা হয়। দু,দিন পর বুধবার প্রাপ্ত রিপোর্টে তার দেহে করোনা শনাক্ত হয়। প্রাথমিক অবস্থায় তাকে বাড়িতে চিকিৎসা দেয়ার পরামর্শ দেয়া হয়েছে বলে জানায় স্থানীয় স্বাস্থ্য বিভাগ।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবদুল মালেক বলেন, আক্রান্ত ব্যক্তির ভাড়াবাসা, পাশের ৩ টি দোকান ও কাঁচাবাজার লকডাউন করা হয়েছে।

এ নিয়ে মির্জাপুর উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাড়িয়েছে ১০ জনে। এদের মধ্যে এক নারীর মৃত্যু হয়েছে, ২ জন সুস্থ্য হয়েছেন এবং আরও ০৭ জন বাসা এবং বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন।


  • 432
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button