দেশজুড়ে

টাঙ্গাইলে করোনায় আক্রান্ত আরোও পাঁচজন, মোট আক্রান্ত ৩২


আশিকুর রহমান,টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলে করোনাভাইরাসে নতুন করে পাঁচজন আক্রান্ত হয়েছে।এই জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা ৩২ জন। নতুন আক্রান্তরা দেলদুয়ার উপজেলার একই পরিবারের তিনজন ও মির্জাপুরের দু’জন।

দেলদুয়ারে ঢাকা ফেরত (স্বামী ও স্ত্রী) এবং তার আরেক ভাই। তারা পৃথক স্থানে বাস করলেও আক্রান্তরা আপন দুই ভাই এবং ভাবী। মঙ্গলবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মিনহাজ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

দেলদুয়ার উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা আক্তার জানান, সরেজমিনে দেখে লকডাইনের বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

অপর দিকে মির্জাপুরে আক্রান্ত দুইজনের একজন ৩৩ বছরের এক স্বাস্থ্যকর্মী। সে একটি কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি’র দায়িত্বে রয়েছেন। অপরজন ৪২ বছরের এক দিনমজুর। মঙ্গলবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মাকসুদা খানম বিষয়টি নিশ্চিত করেছেন। আশপাশের বাড়ি লকডাউনের প্রস্ততি চলছে বলে জানান উপজেলা নির্বাহী অফিসার আবদুল মালেক ।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহীদুজ্জামান জানান, গতকাল মোট ৫৩ জনের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছিল। তার মধ্যে আজ পাঁচজনের করোনা পজেটিভ আসে। তিনি আরও বলেন, টাঙ্গাইলে বর্তমানে হোম কোয়ারাইন্টাইনে আছে ১৫০১ জন, চিকিৎসারত ২৩ জন, এ পর্যন্ত সুস্থ হয়েছেন সাতজন, মারা গেছেন দুইজন। জেলায় এ পর্যন্ত মোট আক্রান্ত ৩২ জন।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button