সকাল ৮:১০ শুক্রবার ২২শে নভেম্বর, ২০১৯ ইং

চুয়াডাঙ্গা ও দর্শনায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন আহত

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : সেপ্টেম্বর ১৫, ২০১৭ , ১১:২৮ অপরাহ্ণ
ক্যাটাগরি : খুলনা
পোস্টটি শেয়ার করুন

মোঃ আক্তার আলী, চুয়াডাঙ্গাঃ  চুয়াডাঙ্গা ও দর্শনায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন আহত হয়েছেন। আহতদের একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার করা হয়েছে। আহতরা হলেন- চুয়াডাঙ্গা জেলা সদরেরর মাখালডাঙ্গা মাঝেরপাড়ার মৃত ফরহাদ আলীর ছেলে চুয়াডাঙ্গা রেজিস্ট্রি অফিসের দলিল লেখক আজিজুর রহমান (৬০) ও দর্শনা পরানপুরের লালনের ছেলে আলমসাধু চালক লিয়ন (৩০)।

আহত আজিজুর রহমান বলেন, গতকাল বেলা সাড়ে ৪টার দিকে চুয়াডাঙ্গা বড়বাজার থেকে কাজ সেরে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে চুয়াডাঙ্গা পৌরসভার সামনে পৌঁছুতেই পেছন দিক থেকে একটি ইজিবাইক তাকে ধাক্কা দিলে তিনি ছিটকে পড়েলে তার বাম পা ভেঙে যায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত পান। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেন।

এদিকে দর্শনা পরানপুরের লিয়ন আলমসাধু চালিয়ে দর্শনা থেকে জীবননগর যাচ্ছিলেন। পথিমধ্যে দুপুর আড়ায়টার দিকে দর্শনা-জীবননগর মহাসড়কের মনোহরপুর নামক স্থানে পৌঁছুলে অপরদিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় লিয়ন আলমসাধু থেকে ছিটকে সড়কের ওপর পড়লে ট্রাকের সামনের চাকা তার বাম পায়ের ওপর দিয়ে চলে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার করেন।

Comments

comments