দেশজুড়ে

ঝিনাইদহে ৪ শতাধিক নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য ও ঈদসামগ্রী বিতরণ


ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহে করোনার প্রভাবে বিপাকে পড়া অসহায়, হতদরিদ্র ও নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য ও ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার সকালে হরিণাকুন্ডুর রঘুনাথপুর গ্রামের ৪ শতাধিক পরিবারে মাঝে শের আলী অটিষ্টিট ও প্রতিবন্ধী বিদ্যালয়ের এ সামগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন রঘুনাথপুর ইউনিয়নের চেয়ারম্যান রাকিবুল হাসান রাসেল।

এসময় আরও উপস্থিত ছিলেন, প্রভাষক মোশারফ হোসেন, মোস্তাফিজুর রহমান টুটুল, খুরশিদ আনোয়ার রণ মিয়া, ডাক্তার রায়হান উদ্দিন, মোদাচ্ছের হাসান মিঠু, হেব্বি গ্রুপ ফাউন্ডেশন এর সহ-সভাপতি মাহমুদ আল সাগর, মোহাম্মদ জাহিদ হাসান। এসময় সামাজিক দুরত্ব বজায় রেখে আগতদের হাতে চাল, ডাল, আলু, তেল, চিনি সেমাই ও শাড়ী তুলে দেওয়া হয়। এ খাদ্য সামগ্রী পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেন অসহায় মানুষ গুলো।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেন, রঘুনাথপুর গ্রামের গরীব দুঃখী মানুষের পাশে শের আলীর পরিবার সব সময় আছে। গরীব দুঃখী মানুষের দুঃখ দুর্দশার কথা অতি প্রকাল থেকে ভেবে আসছেন এই শের আলীর পরিবার। আপনারা সবাই শের আলীর পরিবারের জন্য দোয়া করবেন যাতে ভবিষ্যতে তার তারা আরও বেশি দান-খয়রাত করতে পারেন।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button