জানা গেল ৭ দিনে ‘সুড়ঙ্গ’ সিনেমার আয়

0
162

ঈদুল আজহায় মুক্তি পেয়েছে ৫টি সিনেমা। এর মধ্যে ২৮ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে আফরান নিশো অভিনীত প্রথম সিনেমা ‘সুড়ঙ্গ’। রায়হান রাফী পরিচালিত সিনেমাটিতে নিশোর নায়িকা তমা মির্জা।

মুক্তির পর দর্শক চাহিদা বেড়েছে এবং সেই সঙ্গে বেড়েছে সিনেমার শো সংখ্যাও। বৃষ্টি উপেক্ষা করে ‘সুড়ঙ্গ’ সিনেমা দেখতে দর্শক এসেছেন হলে। বিশেষ করে স্টার সিনেপ্লেক্সে ছিল উপচে পড়া ভিড়।

অন্যান্য সিনেপ্লেক্সগুলোতেও খুব ভালো সাড়া পেয়েছে আফরান নিশো ও তমা মির্জার ছবিটি। দর্শক চাহিদায় সিনেমাটির শো সংখ্যা বাড়ানো হয়েছে। স্টার সিনেপ্লেক্সের ৭টি শাখাতেই ৩৫টির মতো শো চলছে ‘সুড়ঙ্গ’ সিনেমার। সব শোয়ের টিকিট এরই মধ্যে বিক্রি হয়ে গেছে।

অস্ট্রেলিয়া ও ভারতের প্রেক্ষাগৃহেও সিনেমাটি চলছে সগৌরবে। সেখানেও দর্শকের আগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছে ‘সুড়ঙ্গ’। পরিচালক রাফীই এসব তথ্য জানিয়েছেন।

শুক্রবার (৭ জুলাই) থেকে শুরু হচ্ছে নতুন সপ্তাহ। তার আগে পরিচালক জানালেন দারুণ এক খবর। সিনেমার মন্দার বাজার নিয়ে যখন নানামুখী আলোচনা তখন, ‘সুড়ঙ্গ’ আয় করে নিয়েছে আড়াই কোটি টাকারও বেশি। ইতোমধ্যেই সিনেমা সংশ্লিষ্ট সবাই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্ট দিয়ে জানিয়েছেন, মুক্তির ৭ দিনে আড়াই কোটি টাকার টিকিট বিক্রি হয়েছে সিনেমাটির।

রাফী লেখেন, ‘ধন্যবাদ আপনাদের। বাংলা সিনেমার অতীতের সব রেকর্ড ভেঙে ইতিহাস তৈরি করেছে ‘সুড়ঙ্গ’। এই সফলতা ও প্রাপ্তি বাংলাদেশের সব সিনেমাপ্রেমীদের। আপনাদের ভালোবাসাতেই ঘুরে দাঁড়াচ্ছে বাংলাদেশের সিনেমা। এই উৎসবে যোগ দিন আপনিও। সিনেমা হলে দেখুন আফরান নিশো অভিনীত ‘সুড়ঙ্গ’।’

তার পোস্ট করা ছবিতেই উল্লেখ করা হয়েছে ৭ দিনে আড়াই কোটি টাকার টিকিট বিক্রির বিষয়টি। তবে জানিয়ে রাখা ভালো আয়ের এই পরিমাণ শুধুমাত্র সিনেপ্লেক্সগুলো থেকে এসেছে।