দেশজুড়ে

করোনা‌ ও বন্যা পরিস্থিতি নিরসনে বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি সাংবাদিকদের সাথে এক মত বিনিময় সভা


ইকবাল হাসান, ময়মনসিংহ বিভাগীয় প্রতিনিধি: সমাজ কল্যাণ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি বলেন, মহামারী করোনা ও বন্যা পরিস্থিতি মোকাবেলায় বর্তমান সরকার নিরলসভাবে কাজ করছে।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। বৈশ্বিক মহামারী করোনার কারণে সারাবিশ্বের ন্যায় বাংরাদেশের উন্নয়নও কিছুটা থমকে গেছে। করোনার মধ্যেই দেশে বেশ কয়েক বার বন্যা দেখা দিয়েছে।

সরকার বন্যাদুর্গতদের মাঝে প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী বিতরণ করছে। দীর্ঘস্থায়ী বন্যা পরিস্থিতি মোকাবেলায় সরকার প্রশাসন, জনপ্রতিনিধির পাশাপাশি দলীয় নেতাকর্মীদেরকেও দুর্গতদের পাশে দাড়ানোর আহবান জানিয়েছেন।

তিনি বলেন, বন্যায় একজন মানুষও না খেয়ে থাকবে না। সরকার ভানবাসী মানুষের দোরগোড়ায় পর্যাপ্ত ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়ার চেষ্টা করছে।

তিনি আরো বলেন, সমাজকল্যাল মন্ত্রনালয় সারাদেশে ১২০টি উপজেলার শতভাগ বয়স্ক মানুষের জন্য বয়স্ক ভাতার ব্যবস্থা করেছে। বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতার কার্ড পেতে কাউকে একটি টাকাও দিবেনা।

তিনি মঙ্গলবার বিকাল ৫টায় প্রেসক্লাব হলরুমে নেত্রকোনা জেলা প্রেসক্লাব আয়োজিত জেলার সার্বিক উন্নয়ন কার্যক্রম, করোনা ও বন্যা পরিস্থিতি নিয়ে সাংবাদিকদের সাথে এক মত বিনিময় সভা প্রধান অতিথি হিসেবে এসব সকথা বলেন।

নেত্রকোণা জেলা প্রশাসক ও প্রেসক্লাবের সভাপতি মঈনউল ইসলামের সভাপতিত্বে প্রেসক্লাব সম্পাদক শ্যামলেন্দু পালের সঞ্চালনায় মত বিনিময় সভায়

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ সাংবাদিক সমিতি কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি এডভোকেট আব্দুল হান্নান রঞ্জন, প্রেসক্লাবের সাবেক সদস্য সচিব এম ফখরুল হক প্রমুখ।

মত বিনিময় সভায় জেলা শহরে কর্মরত সকল প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন পোর্টালের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন ।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button