ফকিরহাটে এসবিএসি ব্যাংকের পক্ষে খাদ্য সমগ্রী বিতরন

0
2

শেখ সাইফুল ইসলাম কবির: বাগেরহাটের ফকিরহাটে স্বাস্থ্য বিধি মেনে চলুন, সামাজিক দুরত্ব বজায় রাখুন-ঘরে থাকুন, এই প্রতিপাদ্য বিষয়কে সামনে নিয়ে সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কর্মাস ব্যাংক লিমিটেড (এসবিএসি) এর সিএসআর প্রকল্পের আওতায় বেতাগা ইউনিয়নবাসির জন্য করোনা পরিস্থিতিতে ২শতাধিক অসহায় দুস্থ্য ও গরীব পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার বিকালে বেতাগা ইউনিয়ন পরিষদ চত্তরে এসবিএসি ব্যাংকের চেয়ারম্যান ও বিশিষ্ট শিল্পপতি এস এম আমজাদ হোসেন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এ খাদ্য সহায়তা প্রদান করেন।

ইউপি চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ এর সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ, বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ শাহানাজ পারভীন।

এতে অন্যান্য্যের মধ্যে উপস্থিত ছিলেন বেতাগা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আনন্দ কুমার দাশ, লখপুর ইউনিয়ন আ,লীগের সহ-সভাপতি ডাঃ গোলাম রব্বানী, প্যানেল চেয়ারম্যান নির্মলেন্দু দেবনাথ, ইউপি সদস্য মোঃ আসাদুজ্জামান তুহিন, জামাল উদ্দিন ফকির, অসিত কুমার দাশ, পুষ্পল দাশ, আব্দুর রাজ্জাক, সংরক্ষিত মহিলা সদস্যা সন্ধ্যা রানী দাশ, রাফেজা বেগম ও কামরুন্নাহার নীপা। অনুষ্ঠানে ২শতাধিক পরিবারের মাঝে চাউল ডাল তেল লবন আলু ছোলা পিয়াজ সহ ১৩প্রকারের খাদ্য সামগ্রী বিতরন করা হয়।