দেশজুড়ে

রেলওয়ের কেন্দ্রীয় লোকোমোটিভ কারখানায় চুরির অভিযোগে ৩ রেল কর্মচারী গ্রেফতার

  • 7
    Shares

রুকুনুজ্জামান বাবুল, পার্বতীপুর প্রতিনিধি: দিনাজপুরের পার্বতীপুরে বাংলাদেশ রেলওয়ের কেন্দ্রীয় লোকোমোটিভ কারখানা কেলোকায় লোহা চুরির অপরাধে গ্রেফতার ৩ কেলোকার রেল কর্মচারী বুধবার জেল হাজতে প্রেরণ ।

তাদের বিরুদ্ধে চুরির মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন পার্বতীপুর নিরাপত্তা বাহিনী চৌকির ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমদাদুল হক। যার মামলা নং- ১/৩, তাং -১১/০৫/২০ ইং। অভিযুক্তরা হলেন নিরাপত্তা বাহিনীর হাবিলদার জাকের হোসেন, এসএসএই/ওয়ার্কস বিভাগের সহকারী কার্পেন্টার রবিউল ইসলাম, একই বিভাগের চতুর্থ শ্রেণীর কর্মচারী হামিদুল ইসলাম।

১০মে কেলোকার অভ্যন্তর হতে তারা যোগসাজশে ৫ ফুট লম্ভা লোহার গার্ডারের ১টি টুকরা চুরিকরে নিয়ে যাওয়ার প্রাক্কালে পুলিশের উপস্থিতি টের পেয়ে পুরাতন বাজার এলাকায় রাস্তার ফেলে রেখে পালিয়ে য়ায় রেলওয়ে পুলিশ তা উদ্ধার করতে সক্ষম হয়। যার আনুমানিক মূল্য তিন হাজার টাকা।পরে সিসি টিভি ক্যমেরার ফুটেজ ও অন্যান্য তথ্যের ভিত্তিতে নিশ্চিত হয়ে রেলওয়ে পুলিশ ও নিরাপত্তা বাহিনীর যৌথ প্রচেষ্টায় ১১ মে তাদের গ্রেফতার করা হয়। ওই দিনেই আর এন বি সাব ইন্সপেক্টর মাহিদুল ইসলাম বাদি হয়ে মামলা দায়ের করলে ১২ মে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়।

জানতে চাইলে কেলোকার প্রধান নির্বাহী প্রকৌশলী শাহ সুফি নূর মোহাম্মদ চুরির বিষয়টি নিশ্চিত করে বলেন চুরি আর দুর্নীতির বিরুদ্ধে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও উর্দ্ধতন কর্তৃপক্ষের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে আমি বদ্ধপরিকর।


  • 7
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button