দেশজুড়ে

গাইবান্ধার গোবিন্দগঞ্জে স্কুলছাত্রীকে গণধর্ষণের ঘটনায় ৫ ধর্ষক গ্রেফতার

  • 16
    Shares

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা : গাইবান্ধার গোবিন্দগঞ্জে স্কুলছাত্রীকে গণধর্ষণের ঘটনায় ধর্ষক ৫ আসামীকে গ্রেফতার করেছে গোবিন্দগঞ্জ থানা পুলিশ।

২৭ জুলাই রাত ১২ টার দিকে মহিমাগঞ্জ এলাকার ১০ম শ্রেনীর ছাত্রীকে নিয়ে তার প্রেমিক পালাবার পথে নাওডাঙ্গা এলাকায় পৌছলে ধর্ষক এনামুল হক(৩০) পিতা মৃত নীল মাহমুদ, রেজাউল(৩২), পিতা মো. আজিম উদ্দিন, ধলু (২৭), পিতা মো. ভোলা, সুমন মিয়া(২৩) পিতা মো.এজদুর ও সাদ্দাম ওরফে সুজন কাজী(২৮) পিতা কাজী শাহারুল প্রেমিকের নিকট হতে ঐই স্কুল ছাত্রীকে ছিনিয়ে নিয়ে ধলুর বাড়িতে নিয়ে যায়। সেখানে পালাক্রমে প্রেমিক প্রেমিকার আকুতি-মিনতি শর্তেও স্কুল ছাত্রীকে রাত ১টা থেকে ২টা পর্যন্ত ধর্ষণ করে।

ঘটনার পর যুগলদ্বয় আনুমানিক ৩.১৫ মিনিটে গোবিন্দগঞ্জ থানায় পৌছে বিষয়টি অবহিত করলে তাৎক্ষনিকভাবে এসআই মামুনের নেতৃত্বে একটি টিম ভিকটিমদের নিয়ে আসামী ধলুর বাড়ি গিয়ে সাদ্দামকে আটক করে। পরে তার দেয়া তথ্যমতে বাকি ৪ ধর্ষককে ভোররাত পর্যন্ত অভিযান চালিয়ে পর্যাক্রমে আটক করা হয়। এ বিষয়ে থানায় মামলা রুজু ও ভিকটিমের ডাক্তারী পরিক্ষা, জুডিশিয়াল জবানবন্দি ও আসামীদের স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহনের প্রক্রিয়া চলছে। আসামীদের সকলের বাড়ি গোবিন্দগঞ্জের বানাওডাঙ্গা রাখাল বুরুজ কাজী পাড়ায়।


  • 16
    Shares

Related Articles