দেশজুড়ে

নেশার টাকা না দেয়ায় কুপিয়ে মাকে খুন; ছেলে গ্রেপ্তার

আপন মাকে ২ কোপেই খুন করে পাষন্ড ছেলে

  • 362
    Shares

রাব্বি ইসলাম, মির্জাপুরঃ টাঙ্গাইলের মির্জাপুরে নেশার টাকা না দেয়ায় আপন মাকে খুন করেছে মাদকাসক্ত ছেলে। মঙ্গলবার (২৮ই জুলাই) সকালে উপজেলার ভাওড়া ইউনিয়নের কামারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত বৃদ্ধা ওই গ্রামের মৃত আবদুল মজিদের স্ত্রী নয়সুন্দরী বেওয়া (৭৫)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সকালে তার মার কাছে নেশার জন্য টাকা চায় মাদকাসক্ত ছেলে মহর আলী (৪০)। টাকা না দেয়ায় ক্ষিপ্ত হয়ে রান্না ঘরে থাকা বটি দা দিয়ে মাথায় কুপ দেয়। পরে সে জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে যায়। স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয়। নিহতের এক প্রতিবেশী জানান, মাদকসেবন করতে করতে গত প্রায় ১০ বছর আগে থেকে মানসিকভাবে ক্ষতিগ্রস্ত হয়ে যায় মহর আলী। তার ১০ বছর বয়সী একটি কন্যা সন্তানও রয়েছে। মাদকসেবনের কারণে প্রায় ৭ বছর আগে মহর আলীর স্ত্রী তাকে তালাক দিয়ে চলে যায়।

এ ব্যাপারে মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) গিয়াস উদ্দিন বলেন, ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে।


  • 362
    Shares

Related Articles