বিনোদন

চলচ্চিত্র শিল্পীরা পাচ্ছেন নগদ অর্থসহ উপহার


এফডিসিতে গেল কয়েক বছর ধরে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে কোরবানি দেয়া হয়। কিন্তু চলমান বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের কারণে এবার আর কোরবানির ব্যবস্থা রাখছে না শিল্পী সমিতি।

তবে অসচ্ছল শিল্পীদের হাতে তুলে দেয়া হবে নগদ অর্থ ও ঈদ উপহার। এছাড়া প্রত্যেক সদস্যের জন্য থাকছে বিশেষ উপহারের বাক্স।

শিল্পী সমিতির পক্ষ থেকে জানানো হয়, ফরিদুর রেজা সাগর, মনোয়ার হোসেন ডিপজল, ইলিয়াস কাঞ্চন, মিশা সওদাগর, শিল্পী ও জায়েদ খানের অর্থে এ সহায়তা কার্যক্রমের আয়োজন করা হয়েছে।

এ ব্যাপারে সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, ‘আমাদের সম্মানিত সদস্যদের জন্য এবারও উপহার রাখা হয়েছে। করোনাভাইরাসের বিষয়টি বিবেচনা করেই উপহার ও অর্থ পৌঁছে দেয়ার এই সিদ্ধান্ত সবাই মিলেই নিয়েছি। ডিপজল ভাই, সাগর ভাই, কাঞ্চন ভাই, নায়িকা শিল্পী সবসময়ই সাধ্যমতো আমাদের পাশে ছিলেন। এবারও আছেন। তাদের টাকায় আমরা এই ব্যবস্থা করছি। পাশাপাশি আমি ও মিশা ভাইও অর্থ প্রদান করেছি। আশা করি আমাদের সম্মানিত সদস্যদের এবারের ঈদ কিছুটা হলেও ভালো কাটবে।’

জানা গেছে, উপহার সামগ্রীর মধ্যে আছে পোলাওর চাল, ডাল, তেল, চিনি, দুধ, সেমাই, পেঁয়াজ ও বিস্কুট।

শুধু বর্তমান নয়, প্রয়াত শিল্পীদের পাশেও দাঁড়িয়েছে চলচ্চিত্র শিল্পী সমিতি। এরই মধ্যে তাদের ঘরে পৌঁছে দেয়া হয়েছে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী।

করোনাভাইরাসের কারণে অনেকদিন ধরেই সিনেমার শুটিং বন্ধ রয়েছে। ফলে শিল্পী থেকে কলাকুশলীদের অনেকেই কর্মহীন হয়ে পড়েছেন। এর মধ্যে চলচ্চিত্র শিল্পী সমিতির উদ্যোগে কয়েক দফায় খাদ্যসামগ্রী অসহায় শিল্পীদের হাতে তুলে দেয়া হয়।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button