দেশজুড়ে

মাগুরা বেরইল-পলিতা ইউনিয়ন আ’লীগের সা. সম্পাদকের ত্রাণসামগ্রী বিতরণ

  • 393
    Shares

মতিন রহমান, বিশেষ সংবাদদাতা : করোনা ভাইরাসের কারণে দরিদ্র লোকেরা কর্মহীন হয়ে পড়েছে। তাই সরকারি ত্রাণ সহায়তার পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগেও বিভিন্ন স্থানে ত্রাণ সামগ্রী বিতরণ করছেন বিত্তবান ব্যাক্তিরা।

বুধবার মাগুরা সদর উপজেলার বেরইল-পলিতা ইউনিয়নের বড়জোকা গ্রামে শতাধিক অসহায় ও নিম্নআয়ের মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। উক্ত ইউনিয়নের রামদেরগাতি গ্রামের শিক্ষক এবং বেরইল-পলিতা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ নূর আলম ব্যাক্তিগত উদ্দ্যোগে এই ত্রাণসমাগ্রী বিতরণ করেন।

বিতরণকৃত ত্রাণের মধ্যে ছিলো চাল, ডাল, তৈল, আলু সহ অন্যান্য খাদ্যসামগ্রী। ত্রাণসামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন মাগুরা সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ এনামুল হক রাজা, বেরইল পলিতা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ তৌহিদুজ্জামান বাবু, লুৎফর মাস্টার সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

এসব ত্রাণসামগ্রী বিতরণের বিষয়ে মোঃ নূর আলম বলেন, করোনা ভাইরাসের কারণে দেশের মানুষ অসহায় হয়ে পড়েছে। তাই নিজ এলাকার শতাধিক অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের ব্যাবস্থা করেছেন। এছাড়া সমাজের গরিব ও অসহায় মানুষের পাশে থাকার জন্য সমাজের বিত্তবান ব্যাক্তিদের প্রতি অনুরোধ জানান তিনি।


  • 393
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button