দেশজুড়ে

শ্রীনগরে গৃহবধূ ধর্ষণের অভিযোগ

  • 33
    Shares

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগর উপজেলার বাড়ৈখালীতে অস্ত্রের ভয় দেখিয়ে এক গৃহবধূকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। বাড়ৈখালী গ্রামের জব্বার মোড়লের ছেলে মদক কারবারি একাধিক মামলার আসামী লম্পট আক্তার মোড়লের (৪৫) বিরুদ্ধে এই অভিযোগ উঠে। সন্ত্রাসী আক্তারের অত্যাচার ও অপকর্মে এলাকাবাসী অতিষ্ট।

স্থানীয়রা জানায়, আড়িয়লবিল পাড়ের বাড়ৈখালীর চিহ্নিত মাদক কারবারি আক্তার মোড়ল কিছুদিন আগে প্রতিবেশী এক গৃহবধু (২১) কে জোরপূবক ধর্ষণ করে। ঘটনার বিষয়ে মুখ খুললে তার সন্তান ও স্বামীকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। কয়েকদিন আগে ঘটনা জানাজানি হলে সন্ত্রাসী আক্তার মোড়ল ওই গৃহবধূর বাড়িতে এসে ভাঙচুর ও প্রাণনাশের হুমকি দেয়। লোকলজ্জা ও আক্তারের ভয়ে এ বিষয়ে গৃহবধূ মামলা করতে সাহস পাচ্ছেনা। এলাকায় আক্তারের একটি বাহিনী থাকায় কেউ মুখ খুলতে সাহস পায়না। প্রতিবেশী এক প্রবাসীর মা শিরীন বেগম (৬০) বলেন, আক্তারের কারণে তার পুত্রবধূও বাড়িতে থাকতে পারছেনা। নাতি-নাতকুর নিয়ে বউমা এখন অন্যত্র ভাড়া থাকে। আক্তার আমার পুত্রবধূকেও কুপ্রস্তাব দেয়াসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ছবি ছেরে দিয়ে বদনাম করেছে। তারও কোনও বিচার পাইনি। এলাকার সবাই জানে।

গত ২৭ জুলাই সোমবার ভুক্তভোগী গৃহবধূ বলেন, প্রতিবেশী আক্তার মাঝে মধ্যেই আমাকে উত্তাক্ত করেতো। গত ১৫/১৬ দিন আগে রাত সাড়ে ১০ টার দিকে প্রকৃতির ডাকে সারা দিতে বাহিরে গেলে আক্তার বন্ধুক ঠেকিয়ে পাশের বাগানে নিয়ে আমাকে জোরপূর্বক ধর্ষণ করে। মুখ খোললে মেয়ে ও স্বামীকে মেরে ফেলার হুমকি দেয়। ভয়ে কাউকে কিছু বলতে পারিনি। এর পরেও বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে শারীরিক সম্পার্ক করার চেষ্টা করলে পরিবারের সবাইকে ঘটনা খুলে বলি। এতে করে আক্তার মোড়ল ক্ষিপ্ত হয়ে বাড়িতে এসে ঘর ভাঙচুর করে ও সবাইকে জানে মেরে ফেলার হুমকি দেয়। এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।

এ বিষয়ে বাড়ৈখালী ইউপি চেয়ারম্যান সেলিম তালুকদারের কাছে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন। তিনি বলেন, আমি ভুক্তভোগী পরিবারকে আইগত ব্যবস্থা নেওয়ার জন্য পরার্মশ দিয়েছি। অভিযুক্ত আক্তার মোড়লের কাছে এ বিষয়ে জানতে তার মোবাইল ফোনে কল করা হলে নম্বরটি বন্ধ পাওয়া গেছে।
এব্যপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. হেদায়াতুল ইসলাম ভূঞার কাছে জানতে চাইলে তিনি বলেন, মামলার প্রস্তুতি চলছে।


  • 33
    Shares

Related Articles