জাতীয়

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া’র পক্ষ থেকে রমজানের উপহার বিতরণ


প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে চাঁদপুরের (মতলব উত্তর-দক্ষিণ) উপজেলায় সকল ইউনিয়ন এবং পৌরসভার ১০ হাজার অসহায়, কর্মহীন মানুষের মাঝে রমজানের উপহার বিতরণের করা হচ্ছে। এর অংশ হিসেবে মতলব উত্তর উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়নের ৪শ অসহায়, দরিদ্র , কর্মহীন হতদরিদ্র পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার পাঠিয়েছেন সাবেক দুুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম ও তাঁর পরিবারের সদস্যরা।

দেশের এই করোনা ভাইরাস মহামারী পরিস্থিতি সংকটে জন নেত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী মতলব বাসির প্রানের নেতা জনাব মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এর পক্ষ থেকে আশফাক চৌধুরী মাহি (সহ-সম্পাদক বাংলাদেশের ছাত্রলীগ) এর সার্বিক সহযোগিতায় আজ চাঁদপুর-২  মতলব উত্তর উপজেলার ১নং ষাটনল ইউনিয়নে ৪০০ অসহায়/কর্মহীন পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দিলেন।

শনিবার (৯ মে) সকালে ইউনিয়ন আ’লীগের কার্যালয় এবং ফতেপুর পূর্ব ইউনিয়ন পরিষদ মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তা প্রদান করা হয়। সাবেক দুুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম ও তাঁর পরিবারের পক্ষে বিতরণ এই কার্য পরিচালনা করেন, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ শরিফুল ইসলাম। উপহার সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি তেল, ২ কেজি আলু, ১ কেজি ছোলা ও ১ টি সাবান বিতরণ করা হয়।

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম মুঠোফোনে বলেন, সারা বিশ্বের ন্যায় করোনা দুর্যোগ আমাদেরও আক্রমণ করেছে। এতে সবকিছু স্থবির হয়ে পড়েছে। এই মহা সংকট থেকে পৃথিবী ও আমাদের রক্ষা পেতে হবে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা সবাই আপনাদের পাশে আছি। সুখ-দুঃখ আমরা সবাই ভাগ করে বাঁচতে চাই। আবারও আমাদের দেশ স্বাভাবিক অবস্থায় ফিরে উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে যাবে বলেও সাবেক মন্ত্রী প্রত্যাশা ব্যক্ত করেন।

এ সময় উপস্থিত ছিলেন, ফতেপুর পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, উপজেলা ছাত্রলীগ নেতা শরিফুল ইসলাম,ফতেপুর পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আইয়ুব আলী দেওয়ান, ফতেপুর পূর্ব ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আবু সাঈদ, উপজেলা যুবলীগের সদস্য আহমেদ চৌধুরী, শ্রমিক লীগ নেতা বরকত সরকার, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আলমগীর হোসেন দেওয়ান, সাইদুর রহমান তপন, সাইদুল আলম, তারিকুল ইসলাম, শিহরন,প্রমুখ।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button