রাজধানীতে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৯৯ জন গ্রেফতার

0
71

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীতে মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৯৯ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

অভিযানকালে গ্রেফতারকৃতদের হেফাজত থেকে ৪৮ হাজার ৯৬৬ পিস ইয়াবা ট্যাবলেট, ৭৭গ্রাম ১৫০পুরিয়া হেরোইন, ৪৩ কেজি ৪৯০ গ্রাম ১২ পুরিয়া গাঁজা, ১৮৫ বোতল ফেন্সিডিল , ৩২৪ ক্যান বিয়ার ও ৭৫ পিচ নেশা জাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়।

আজ ডিএনপির জনসংযোগ ও গনমাধ্যম শাখা থেকে পাঠানো এক সংবাদ বিঞ্জপ্তিতে এতথ্য জানানো হয়েছে।
এতে বলা হয়, রোববার সকাল ছয়টা থেকে আজ সোমবার সকাল ছয়টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় আইনশৃংখলা বাহিনীর সদস্যরা অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৫৪ টি মামলা রুজু করা হয়েছে।

এদিকে, ডিএমপির কদমতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জামাল উদ্দিন মীর পিপিএম জানান, কদমতলী থানার শনির আখড়া শনি মন্দিরের প্রধান গেটের সামনে রোববার দুপুরে অভিযান চালিয়ে ১৬ কেজি গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন- মোঃ বিজয় (২২) ও মোঃ নয়ন (২১)। অভিযানকালে স্কসটেক দিয়ে মোড়ানো দুই টোপলায় ১৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

এ ঘটনায় কদমতলী থানায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলে আজ ডিএমপির এক সংবাদ বিঞ্জপ্তিতে এতথ্য জানানো হয়েছে।