শ্রীনগরে আওয়ামী লীগের উপদেষ্টা আজিজুলের অব্যহতির বিষয়টি গুজব

0
244

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী মো. আজিজুল ইসলামের বিরুদ্ধে অব্যহতির বিষয়টি গুজব। এর আগে গত শনিবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুকুমার রঞ্জন ঘোষের নকল স্বাক্ষরিক একটি চিঠিতে আজিজুল ইসলামকে অব্যহতির বিষয়টি ছড়িয়ে পড়ে।

এ ব্যাপারে জানতে মোবাইল ফোনে সুকুমার রঞ্জন ঘোষের সঙ্গে যোগাযোগ করা হলে তার সহধর্মীনি আভা রানী ঘোষ ফোন রিসিভ করেন। এ সময় তিনি বলেন, আজিজুল ইসলামের বিরুদ্ধে সাময়িক অব্যহতির চিঠি প্রসঙ্গে সভাপতি (সুকুমার রঞ্জন ঘোষ) অবগত নন। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী তোফাজ্জল হোসেনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি। এ বিষয়ে আজিজুল ইসলাম বলেছেন, একটি কুচক্রিমহল আমার বিরুদ্ধে বিভিন্ন ভাবে অপপ্রচার চালাচ্ছে।

মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. লুৎফর রহমানের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমার কাছে এ ধরণের কোন চিঠি আসেনি। উপজেলার সভাপতির এখতিয়ার নেই তাকে অব্যহতি দেওয়ার। কারও অব্যহতির বিষয়ে জেলা কমিটিকে প্রস্তাব করতে পারে। জেলা কমিটি মিটিং ডেকে সিদ্ধান্ত কেন্দ্রে পাঠাবে। কেন্দ্র সিদ্ধান্ত নিবেন।

উল্লেখ্য, শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও ষোলঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আজিজুল ইসলামের বিরুদ্ধে অবৈধ মদের ব্যবসা ও অনৈতিক কাজের জন্য দলের ভাবমূর্তি নষ্ট হওয়ায় সাময়িক অব্যহতি প্রসঙ্গে (গত ৬ মে ২০২৩ খ্রীঃ) শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুকুমার রঞ্জন ঘোষের নকল স্বাক্ষর ব্যবহার করা একটি চিঠি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। আগামী ২০ মে শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। প্রায় ১১ বছর পর সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে আনন্দ উৎসব বিরাজ করছে।