দেশজুড়ে

স্বেচ্ছাসেবক পার্টি ঢাকা মহানগর দক্ষিণের ইফতার সামগ্রী বিতরণ

  • 264
    Shares

জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি ঢাকা মহানগর দক্ষিণ এর সভাপতি মোঃআজিজুল হুদা চৌধুরী সুমন এবং সহসভাপতি মোঃ নুরুজ্জামান এর উদ্যোগে পাঁচ শতাধিক অসহায় ও গরীব দুঃখী মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুন। ইফতার সামগ্রী বিতরণের পূর্বে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক হাজী বেলাল হোসেনের মাতার আশুরোগ মুক্তি কামনায় এবং মরহুম ফটো সাংবাদিক জেড, এম আল – আমিন এর রুহের মাগফেরাত কামনায় কোরআন খতম ও দোয়া অনুষ্ঠিত হয়।

প্রধন অতিথি বক্তব্যে জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুন বলেন, জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি এর নির্দেশে জাতীয় পার্টি এবং অঙ্গ ও সহযোগী সংগঠন সমূহ ঢাকা সহ সারাদেশে গরীব ও অসহায় মানুষের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণের কাজ করে যাচ্ছে। তারই অংশ হিসেবে আজ জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি ঢাকা মহানগর দক্ষিণ এ কার্যক্রম পরিচালনা করে। তিনি জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের সর্বস্তরের নেতৃবৃন্দের কাছে যার যার সামর্থ্য অনুযায়ী গরীব ও অসহায় মানুষের পাশে থাকার অনুরোধ জানান। জনাব মীর আব্দুস সবুর আসুন আগামী ১৫ মে মাতুইলস্থ নিজ বাসভবনে রান্না করা খাদ্য সামগ্রী বিতরণ করবেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যানের উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ জহিরুল ইসলাম মিন্টু।জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি ঢাকা মহানগর দক্ষিণ এর সাংগঠনিক সম্পাদক মোঃ আওলাদ হোসেন, যুব বিষয়ক সম্পাদক এ,আর মুন্না জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি ঢাকা মহানগর দক্ষিণ এর সদস্য শাহআলম সিকদার প্রমুখ।

সভাপতির বক্তব্যে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি ঢাকা মহানগর দক্ষিণ এর সভাপতি মোঃআজিজুল হুদা চৌধুরী সুমন বলেন- জাতীয় পার্টির প্রতিষ্ঠা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শে ও জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি মহোদয় এর নির্দেশেে অসহায় ও গরীব দুঃখী মানুষের সহযোগিতা করে যাচ্ছি।


  • 264
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button