সিংগাইর থানার ওসি সৈয়দ মিজানুর এবার মানিকগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত

0
218

মোহাম্মদ জহিরুল ইসলাম ,মানিকগঞ্জ জেলা প্রতিনিধি : সিংগাইর থানার ওসি সৈয়দ মিজানুর ইসলাম, এবার মানিকগঞ্জ জেলার সাত থানার মধ্যে মার্চ মাসে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন

রবিবার (১৬ এপ্রিল) পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত মাসিক অপরাধ সভায় তাকে শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করা হয়। সভায় পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান পিপিএম তার হাতে সেরা ওসির সম্মাননা ক্রেস্ট ও পুরস্কার তুলে দেন। আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, অপরাধ দমন, মাদক উদ্ধার ও জনগণের নিরাপত্তা নিশ্চিত করাসহ বিভিন্ন কাজে বিশেষ অবদান রাখার জন্য তাকে এ সম্মাননা দেয়া হয়।

পুলিশ সুপার বলেন, জেলার সাতটি থানার মধ্যে তার সামগ্রীক কর্মতৎপরতায় সিংগাইর থানার ওসি সৈয়দ মিজানুর ইসলাম শ্রেষ্ঠ হয়েছেন। এই সম্মাননার মধ্য দিয়ে তার আগামী দিনের দায়িত্ববোধ আরও বাড়বে বলে আশা করি।

ওসি সৈয়দ মিজানুর ইসলাম বলেন, এ অর্জন শুধু আমার একার পক্ষে সম্ভব হয়নি, সিংগাইর থানার সকল কর্মকর্তাগণসহ থানাবাসীর সহযোগিতার মাধ্যমেই অর্জন করা সম্ভব হয়েছে। দায়িত্বভার গ্রহণের পর থেকেই আমার থানাকে মাদক, সন্ত্রাস ও বাল্যবিবাহের বিরুদ্ধে সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করে যাচ্ছি। ভবিষ্যতেও তা অব্যহত রাখতে সকলের সহযোগিতা কামনা করছি।

এসময় জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুজন সরকার, ইমতিয়াজ মাহবুব (ক্রাইম এন্ড অপস্), নুরজাহান লাবনী (ডিএসবি), জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাসহ সকল ইউনিটের ইনচার্জ উপস্থিত ছিলেন।