সকাল ৭:৪৮ রবিবার ১৭ই নভেম্বর, ২০১৯ ইং

‘৩ ও ৪ জুনের বাসের আগাম টিকিট শেষ’

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : মে ১৮, ২০১৯ , ৩:০০ অপরাহ্ণ
ক্যাটাগরি : ট্যুরিজম
পোস্টটি শেয়ার করুন

ঈদুল ফিতর উপলক্ষে দ্বিতীয় দিনের মতো শনিবার চলছে বাসের আগাম টিকিট বিক্রি। প্রথম দিন নিজেদের সুবিধামতো সময়ে টিকিট না পেয়ে অনেকেই আজ ভিড় জমিয়েছেন কাউন্টারগুলোতে। কিন্তু তাতেও লাভ হচ্ছে না।

পরিবহন সংশ্লিষ্টরা বলছেন, শুক্রবার টিকিট বিক্রির প্রথম দিনেই ৩ জুনের টিকিট শেষ হয়ে যায়। গতকালই তারা ১৫ থেকে ১৬ হাজার টিকিট বিক্রি করেছে। যার মধ্যে বেশির ভাগই ৩০ মে ও ৩ জুনের টিকিট।

যারা ৩ জুনের টিকেট পাচ্ছেন না, তারা ৪ জুনের টিকিট নিচ্ছেন। যার ফলে ৪ জুনের টিকিটও প্রায় শেষের পথে।এদিকে গাবতলীতে অবস্থিত কাউন্টারগুলোতে সাইনবোর্ড ঝুলিয়ে বলা হচ্ছে, ৩ ও ৪ জুনের টিকিট নেই।

কাউন্টার কর্তৃপক্ষ বলছে, ৩ ও ৪ জুনের টিকিটের চাহিদা যেহেতু বেশি, সেহেতু মহাসড়কের অবস্থা ভালো থাকলে অতিরিক্ত বাস ছাড়ার পরিকল্পনা রয়েছে তাদের। আর এ ব্যাপারে ৩০ ও ৩১ মের পরই জানা যাবে বলে জানিয়েছেন তারা। তারা বলছেন, স্পেশাল বাসগুলোর ক্ষেত্রে বাস ছাড়ার আগে বিক্রি করা হবে টিকিট।

বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান রমেশ চন্দ্র ঘোষ বলেন, যতক্ষণ টিকিট থাকবে, ততক্ষণ বিক্রি চলবে। এ ছাড়া প্রতিটি গাড়ির দুটি টিকিট হাতে রেখে বাকি সব টিকিট বিক্রি করে দেয়া হবে।

প্রসঙ্গত শুক্রবার রাজধানীর গাবতলী ও এর আশপাশের এলাকায় সকাল ৬ টায় শুরু হয় ঈদের আগাম টিকিট বিক্রি। চলবে আগামীকাল রোববার পর্যন্ত।

Comments

comments