বাগমারায় গোয়ালকান্দি ইউনিয়ন যুবলীগের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল

0
117

রুস্তম আলী শায়ের, বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারা উপজেলার গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী যুবলীগের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার গোয়ালকান্দি দাখিল মাদ্রাসা মাঠে এই দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন গোয়ালকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি সোহেল রানা ও সহসভাপতিত্ব করেন ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান শ্যামল।

আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে মুঠোফোনে বক্তব্য রাখেন রাজশাহী-৪ বাগমারা আসনের সংসদ সদস্য ও বাগমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিঃ এনামুল হক।

সাংসদ ইঞ্জিঃ এনামুল হক তাঁর বক্তব্যে বলেন,বাগমারা উপজেলা আওয়ামী লীগ বিগত সময়ের চেয়ে বর্তমানে অনেক বেশি শক্তিশালী সুতরাং কোন ষড়যন্ত্র এই অগ্রগতি কে থামাতে পারবে না।

বক্তব্য কালে তিনি আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে সকল ষড়যন্ত্র মোকাবেলা ও আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি গ্রহণের আহ্বান জানান।

উক্ত দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহিদুল ইসলাম,বাগমারা উপজেলা আওয়ামী লীগের কার্যকারী কমিটির অন্যতম সদস্য,গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেঁউখালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বকুল খরাদী,উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম মীর,লিটন,গোয়ালকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর সরকার, গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুর সরকার,সাংগঠনিক সম্পাদক রেজাউল হক রাজু,উপজেলা যুবলীগের সদস্য ও গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান,ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মনিরুল ইসলাম সুজন, ২নং ওযার্ড আওয়ামী লীগের সভাপতি সুজন সরকার,৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম, ছাত্রলীগ নেতা শাহাদৎ হোসেন শুভ, জাহিদুল ইসলাম সহ প্রমূখ।