সিরাজদিখানে বেড়াতে এসে সন্ত্রাসী হামলার শিকার হলেন দুই ভাই

0
24

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : মুন্সীগঞ্জের সিরাজদিখানে খালার বাড়ীতে বেড়াতে এসে সন্ত্রাসী হামলার শিকার হয়েছে দুই মামাতো ফুপাত ভাই। গত শক্রবার বিকাল ৪টায় উপজেলার রাজদিয়া লালাবড়ী নামক স্থানে রিয়াজের দোকানের সামনে এ হামলার ঘটনাটি ঘটে।

অভিযোগ সুত্রে জানাযায় , গত ৮ মে শুক্রবার বিকেল ৪ টার সময় তানজিত খান (২০) পিতা হফেজ হেলাল উদ্দিন ও মো. সোলায়মান শেখ(১৯) পিতা আব্দুল করিম শেখ চেয়ারম্যান মধ্যপাড়া ইউনিয়ন পরিষদ। তারা দু’ই ভাই মটর সাইকেলে করে উপজেলার ইছাপুরা ইউনিয়নের পশ্চিম রাজদিয়া গ্রামে তার খালা বাড়ীতে বেড়াতে আশে।

ইছাপুরার লাল বাড়ির রিয়াজের দোকানের সামনে আসলেই হঠাৎ করেই রাস্তারোধ করে তানজিলকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালিগালাজ করতে শুরু করে মাসুম শেখ(৪০) পিতা মৃত আজিজ শেখ, মো. সানি(১৯) পিতা মো. শাহ আলম শেখ, মো. ইয়াছিন শেখ (১৯) পিতা মো. ফারুখ শেখ, মো.জাকির শেখ (২০) পিতা বাদল শেখ সাং সকলের উত্তর ইছাপুরা লাল বাড়ি । তানজিল ও সোলায়মান তাদের কে গালিগালাজ করতে নিষেধ করলে তারা এ সময়ে চারদিক দিয়ে ঘিরে ধরে মারতে শুরু করে এবং তাদের কাছ ১টি মটর সাইকে ছিনিয়ে নেয়। পরবর্তিতে স্থানিয়দের সহযোগিতায় মটর সাইকেলটি উদ্ধার করা হয়। বিগত ৩ দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসা নিয়ে সোমবার সন্ধায় থানায় অভিযোগ করেন।

সিরাজদিখান থানা অফিসার ইনচার্জ মো: ফরিদ উদ্দিন জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নেওয়া হবে।