রাজশাহীতে সাংবাদিক শাহিন সাগর দূর্বৃত্তের হামলা শিকার

0
112

রিপন আলী, রাজশাহী ব্যুরোঃ রাজশাহীর মোহনপুরে সাংবাদিক শাহীন সাগর দূর্বৃত্তের হামলার শিকার হয়েছেন।

দূর্বৃত্তদের ছোড়া ইটের আঘাতে তিনি মাথায় গুরুতর জখমপ্রাপ্ত হন। বর্তমানে তিনি রাজশাহীর মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন। হামলা ঘটনার সাথে জড়িতদের দ্রূত গ্রেফতারের দাবি করেছে মোজাব রাজশাহী শাখার সাংবাদিকবৃন্দ।

সোমবার রাতে গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে কেন্দ্রীয় সভাপতি এস ককে দোয়েল ও সাধারণ সম্পাদক রাজু আসম্মেদ রাজশাহী পুলিশ প্রশাসনকে ঘটনা তদন্ত করে হামলাকারী সন্ত্রাসিদের দ্রূত গ্রেফতারের দাবি করেন।

রাজশাহী মোজাব এর সভাপতি সম্পাদক জানিয়েছেন এ হামলায় তার মাথায় চারটি সেলাই লেগেছে।

জানাগেছে, ১১ মে সোমবার ইফতারীর পরে নিজ বাড়ী হতে ধুরইল বাজারে গিয়ে ফলমূল কিনে বাড়ী ফেরার পথে সাবেক মেম্বার আক্কাস আলী বাড়ীর দক্ষিণ পার্শ্বে দক্ষিন পূর্বদিকের বিল্ডিং এর কাছে পৌছামাত্র পূর্ব পরিকল্পিতভাবে ওঁৎ পেতে থাকা দূর্বৃত্তরা বৃষ্টিরমত ইট মারতে থাকে। দুটি ইট সরাসরি মাথায় লেগে তিনি গুরত্বর জখম হয়। তার সুস্থ্যতার জন্য মোজাব এর পক্ষ থেকে দোয়া চেয়ে নিন্দা ও প্রতিবাদ কামনা করেন।

এদিকে রাজশাহী বিভাগীয় সভাপতি সৌমেন মন্ডল বলেন, এই রোজা মধ্যে যারা সাংবাদিক কে আহত করছে তাদের মধ্যে মানুষ পরিচয় দেওয়ার মত কিছু নেই। রাতের আধারে চালচোরা সাংবাদিকের উপর হাললা করছে। প্রশাসন হামলাকারীকে খুজে বের করে সঠিক বিচার না করলে মোজাব এর পক্ষ থেকে কঠোর আন্দোলনে জাবার হুশিয়ারি দেন তিনি।