ধামরাইয়ে দোয়েল শিল্পী গোষ্ঠীর আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

0
157

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা ল প্রতিনিধি: ঢাকার ধামরাই উপজেলার পৌর শহরের ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন দোয়েল সাংস্কৃতিক শিল্পী গোষ্ঠীর ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও ১৭ই মার্চ সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি, স্বাধীনতার মহান স্হপতি, বাঙালির অবিসংবাদিত নেতা , জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে দোয়েল শিল্পী গোষ্ঠী পরিচালনা পর্ষদের আয়োজনে ধামরাই পৌরসভার উত্তরপাতাস্হ দোয়েল শিল্পী গোষ্ঠী নিজস্ব ভবনের সামনে কেককাটা অনুষ্ঠান, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৭ই মার্চ-২০২৩) দিনব্যাপী এ’অনুষ্ঠান দোয়েল শিল্পী গোষ্ঠীর বর্তমান পরিচালনা পর্ষদের যুগ্ন আহবায়ক ও এ’সংগঠনের প্রাক্তন সভাপতি ডা: অজিত কুমার বসাক এর সভাপতিত্বে দোয়েল শিল্পী গোষ্ঠীর ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও ১৭ই মার্চ জাতির জনকের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে কেক কেটে,আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ’সময় উপস্থিত ছিলেন দোয়েল শিল্পী গোষ্ঠী পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ অ্যাডভোকেট বিমল চন্দ্র ঘোষ, গোলাম রহমান হুমায়ূন, জুনাইদুর রহমান শিপলু,ধামরাই পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী, পরিচালনা পর্ষদের সদস্যদ্বয় ও সঙ্গীত শিল্পীদ্বয় শিল্পী সাইদুর রহমান টিপু, শিল্পী টিপু চৌধুরী, সদস্য শফিকুল ইসলাম,আর্টিস্ট শিল্পী স্বপন কুমার পাল সহ অন্যান্যরা।

এ’সময় আরো উপস্থিত ছিলেন দোয়েল শিল্পী গোষ্ঠীর সকল পর্যায়ের ছাত্র-ছাত্রীবৃন্দ ও এদের অভিভাবকগন।
আলোচনা সভা শেষে অনুষ্ঠিত মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন দোয়েল শিল্পী গোষ্ঠীর গানের শিক্ষকবৃন্দ ও দোয়েল শিল্পী গোষ্ঠীর ছাত্র-ছাত্রীবৃন্দ।

দুপুরে দোয়েল শিল্পী গোষ্ঠী পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ, শিক্ষকবৃন্দ,ছাত্র-ছাত্রীবৃন্দ ও তাদের অভিভাবকদের জন্য আয়োজিত প্রীতি ভোজে উপস্থিত সকলেই অংশ গ্রহণ করেন।