আশুলিয়ায় সেপটিক ট্যাংকে নেমে নিহত ৩

0
70

আশুলিয়ায় একটি পোশাক কারখানার সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নেমে তিনজন নিহত হয়েছেন। সেপটিক ট্যাংকে নামার সাত ঘণ্টা পর তাদের মরদেহ উদ্ধার করেছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

বুধবার (১৫ মার্চ) রাত ১০টার দিকে আশুলিয়ার শিমুলতলার আল রহমান নিটিং ফ্যাশন বিডি লিমিটেডের সেপটিক ট্যাংক থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। জানা যায়, বিকেল ৩টার দিকে ওই কারখানার সেপটিক ট্যাংকে নেমে তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন হলেন পরিচ্ছন্নতা কর্মী মিঠু (১৬), পোশাক শ্রমিক রাকিব (২২) ও মোহাম্মদ আলী (২৬)। তাৎক্ষণিকভাবে তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

এলাকাবাসীরা জানান, বিকেল ৩টার দিকে ওই কারখানার সেপটিক ট্যাংক পরিষ্কারের জন্য যান পরিচ্ছন্নতা কর্মী মিঠু। তিনি সেপটিক ট্যাংকে নামেন। প্রায় দেড় ঘণ্টা পরও তার সাড়াশব্দ না পেয়ে একে একে আরও দুই পোশাক শ্রমিক নেমে পড়েন।

পরে তারাও আর ফিরে আসেননি। রাত ৮টার দিকে ফায়ার সার্ভিসকে খবর দিলে ঘটনাস্থলে এসে দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে তাদের মরদেহ উদ্ধার করেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

এ ঘটনায় কারখানা কর্তৃপক্ষের কাউকে পাওয়া যায়নি। তারা সবাই গা-ঢাকা দিয়েছেন বলে জানা গেছে।

এ বিষয়ে ডিইপিজেড ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জহিরুল ইসলাম  বলেন, “আমরা ঘটনাস্থলে এসে সেপটিক ট্যাংক থেকে তিনজনের মরদেহ উদ্ধার করেছি। বিস্তারিত পরে জানানো হবে।”