সম্পর্কে না জড়ানোর কারণ জানালেন মিমি

0
111

কলকাতার বড় পর্দার জনপ্রিয় নায়িকা ও সংসদ সদস্য মিমি চক্রবর্তী। টালিপাড়ার অনেক নায়িকার জীবনে সঙ্গীর আগমন ঘটলেও, এখনও সিঙ্গেলই রয়ে গেছেন তিনি। মাঝে অভিনেত্রীর প্রেম নিয়ে অনেক কথা গিয়েছিল।কিন্তু বাস্তবে সে সম্পর্কগুলোর কোনো পরিণয় ঘটেনি।

বর্তমানে শুধু কাজ নিয়েই ব্যস্ত রয়েছেন এই অভিনেত্রী। তবে সম্পর্কে না জড়ানোর কারণ জানিয়েছেন মিমি। সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের মনের কথা প্রকাশ করে একটি রিল পোস্ট করেছেন অভিনেত্রী।

ওই ভিডিওতে মিমি বলেন, বন্ধুরা; আমি সিঙ্গেল থাকার কারণ খুঁজে বের করেছি। অনেক ভেবে আমি বুঝতে পারলাম, কারও সঙ্গে সম্পর্কে জড়াতে গেলে আমাকে বাড়ির বাইরে যেতে হবে। নিত্যনতুন মানুষের সঙ্গে কথা বলতে হবে, তাদেরকে সময় দিতে হবে। যা আমার দ্বারা কোনোভাবেই সম্ভব নয়। তাই, এখনও আমার জীবনে কেউ আসেনি।

কাজের বাইরে অবসর সময়টা পরিবারের সঙ্গেই কাটাতে পছন্দ করেন মিমি। সেই সঙ্গে নিজের পোষ্যদেরও সময় দেন তিনি। খুব বেশি বাইরেও যান না। এমনকি পার্টিও করেন না এই অভিনেত্রী। চেষ্টা করেন নিজের মতো করে থাকতে।

প্রসঙ্গত, বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে মিমি অভিনীত দুটি ছবি ‘রক্তবীজ’ ও ‘বাঘাযতীন’। ‘রক্তবীজ’ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। থ্রিলারধর্মী এই ছবিতেই প্রথম বারের মতো আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধেছেন মিমি। খবর : আনন্দবাজার